পুলিশের ১৮ জন অতিরিক্ত পুলিশ সুপার পদ মর্যাদার কর্মকর্তাকে বদলি

দ্বারা zime
০ মন্তব্য 2115 দর্শন

 

পুলিশের ১৮ জন অতিরিক্ত পুলিশ সুপার পদ মর্যাদার কর্মকর্তাকে বদলি করা হয়েছে। মঙ্গলবার (২১ ডিসেম্বর) পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়।

প্রজ্ঞাপনে বলা হয়, গাইবান্ধার অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ রাহাত গাওয়ারীকে পুলিশ সদর দপ্তরের অতিরিক্ত পুলিশ সুপার (টিআর) পদে বদলি করা হয়েছে। আর জয়পুরহাট সদরের মো. রেজিনুর রহমান, পঞ্চগড় সদরের মো. আলমগীর রহমান, মাদারীপুর সদর সার্কেলের মো. এহসানুর রহমান ভূইয়া, পাবনার মো. স্নিগ্ধ আখতার, সিলেটের মিয়া মোহাম্মদ আশিক বিন হাছান, ফরিদপুরের মো. তরিকুল ইসলাম, নীলফামারীর মোছা. লিজা বেগম, কিশোরগঞ্জ বাজিতপুর সার্কেলের মো. মঞ্জুরুল আলম, মাগুড়া সদর সার্কেলের তারেক আল মেহেদী, কিশোরগঞ্জ সদর সার্কেলের মো. ইব্রাহিম হোসেন, কুমিল্লা মুরাদনগর সার্কেলের মীর আবিদুর রহমান, নোয়াখালী বেগমগঞ্জ সার্কেলের মোহাম্মদ শাহ ইমরান এবং বগুড়া সদর সার্কেলের ফয়সাল মাহমুদকে পুলিশ সদর দপ্তরের অতিরিক্ত পুলিশ সুপার (টিআর) পদে বদলি করা হয়েছে।

এছাড়াও র‌্যাবের অতিরিক্ত পুলিশ মো. নাজমুল হাসান রাজিবকে নোয়াখালীর বেগমগঞ্জ সার্কেলে, নারায়ণগঞ্জের সদর সার্কেলের সুবাস চন্দ্র সাহাকে কুমিল্লার মুরাদনগর সার্কলে এবং পাবনা সদর সার্কেলের মো. ফিরোজ কবিরকে যশোর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে বদলি করা হয়েছে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন