সাতক্ষীরায় র‌্যাবের অভিযানে চাঞ্চল্যকর স্কুল ছাত্রী ধর্ষন মামলার আসামী আটক

দ্বারা zime
০ মন্তব্য 913 দর্শন

 

র‌্যাব তার প্রতিষ্ঠালগ্ন থেকে দুর্ধর্ষ অস্ত্রধারী সন্ত্রাসী, চাঁদাবাজ, ছিনতাইকারী, প্রতারক ও বিভিন্ন চাঞ্চল্যকর ঘটনার আসামী, গ্রেফতারসহ বিভিন্ন অপরাধের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহন করে জনগনের বিশ্বাস ও আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে।

র‌্যাব সূত্রে জানা গেছে, ২৩ নভেম্বর বিকাল সাড়ে পাঁচটার দিকে র‌্যাব-৬ (সাতক্ষীরা ক্যাম্প) এর একটি আভিানিক দল গোয়েন্দা তথ্যের মাধ্যমে জানতে পারে ভিকটিম সাতক্ষীরা জেলার আশাশুনি থানাধীন নাকতাড়া কালীবাড়ি বাজারে কালী মন্দিরে পিতা মাতার সহিত পুজা দেখতে যায়। সন্ধ্যা সাতটার দিকে পুজা মন্ডপে ভিকটিমের বান্দবীর সাথে দেখা হয়। ভিকটিম এ্যাডমিটকার্ড আনতে বান্দবীর বাড়িতে যায়। একই তারিখ রাত আনুমানিক ৭ঃ৪০ মিনিটের দিকে ভিকটিম এ্যাডমিট কার্ডটি নিয়ে বান্ধবীর জ্যাঠাতো ভাই অভিযুক্ত অলকেশ মন্ডল (২৫) এর সাথে ভিকটিম সরল বিশ্বাসে পুজা মন্ডপের উদ্দেশ্যে রওয়ানা হয়। পথি মধ্যে বাগানেরঅভিযুক্ত নিয়ে অভিযুক্ত অলকেশ মন্ডল (২৫) ভিকটিমের ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ধর্ষন করে। উক্ত বিষয়ে ভিকটিম নিজেই বাদী হয়ে জেলার আশাশুনি উপজেলার নাকতাড়া গ্রামের দুলাল মন্ডলের ছেলে অলকেশ মন্ডল (২৫) এর বিরুদ্ধে আশাশুনি থানায় ধর্ষন মামলা দায়ের করে। যার মামলা নং- ২৫, তারিখ ২৫/১১/২০২১, ধারা- ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন আইন (সংশোধনী ২০০৩) এর ৯(১) ধারা। উক্ত মামলাটির বিষয়ে র‌্যাব-৬ (সাতক্ষীর ক্যাম্প) এর একটি আভিযানিক দল ছায়া তদন্ত শুরু করে এবং এজাহার নামীয় একমাত্র পলাতক আসামীকে গ্রেফতার করতে গোয়েন্দা তৎপরতা অব্যাহত রাখে।

এরই প্রেক্ষিতে ২১ ডিসেম্বর ২০২১ তারিখ বিকেল ৪ টার দিকে র‌্যাব-৬ (সাতক্ষীরা ক্যাম্প) এর একটি আভিযানিক দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সাতক্ষীরা জেলার দেবহাটা থানার ধোবাডাঙ্গা গ্রামে অভিযান পরিচালনা করে আসামী অলকেশ মন্ডল (২৫) কে গ্রেফতার করে।

র‌্যাব-৬ খুলনা সদর দপ্তরের মিডিয়া সেল জানায়,  গ্রেফতারকৃত আসামীকে সাতক্ষীরা জেলার আশাশুনি থানায় হস্তান্তর পূর্বক তাকে বিঞ্জ আদালতে সোপর্দ্দ করা হবে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন