প্রতি বছরের ন্যায় এবার ও শীতার্ত মানুষের পাসে দাঁড়ালেন এসডিএফ চেয়ারপার্সন আবদুস সামাদ

দ্বারা zime
০ মন্তব্য 309 দর্শন

 

শেরপুরে মাওলানা হাসমত উল্লাহ দেওবন্দী ফাউন্ডেশনের পক্ষ থেকে প্রতিবারের ন্যায় এবারো  দক্ষীণ রানীগাও প্রাইমারী স্কুলমাঠে গরীব অসহায়দের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়েছে।

বৃহম্পতিবার সকালে মাওলানা হাসমত উল্লাহ দেওবন্দী ফাউন্ডেশনের সভাপতি সিনিয়র সচিব এসডিএফ চেয়ারপার্সন ও মাওলানা হাসমত উল্লাহ দেওবন্দী ফাউন্ডেশনের সহসভাপতি সুলতানা নিলুফার জাহান প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে প্রায় ১২০০ অসহায় ও শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেন। কম্বল বিতরণ অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার নালিতাবাড়ী সহ মাওলানা হাসমত উল্লাহ দেওবন্দী ফাউন্ডেশনের অন্যান্য কার্যনির্বাহী সদস্য বৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

একই দিন দুপুরে শিমুলতলা গ্রামে মাওলানা হাসমত উল্লাহ্ দেওবন্দী ফাউন্ডেশনের পক্ষ হতে ১ হাজার অসহায় ও শীতার্ত মানুষের মাঝে   শীতবস্ত্র বিতরণ করেন এসডিএফ চেয়ারপার্সন মো:আবদুস সামাদ ও মাওলানা হাসমত উল্লাহ্ দেওবন্দী ফাউন্ডেশনের সহ-সভাপতি সুলতানা নিলুফার জাহান। শীতার্ত মানুষেরা এমময় শীত বস্ত্র পেয়ে আবেগে আপ্লুত হয়ে পড়েন এবং মাওলানা হাসমত উল্লাহ্ দেওবন্দী ফাউন্ডেশনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। 

 





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন