শেরপুরে জেলা সাহিত্য মেলা ২০২২ এর শুভ উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 283 দর্শন

 

জেলা সাহিত্য মেলা ২০২২ এর শুভ উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।বাংলা একাডেমির উদ্যোগে তৃণমূল পর্যায়ের কবি-সাহিত্যিকদের সাহিত্যকর্ম জাতীয় পর্যায়ে জনসম্মুখে তুলে ধরার লক্ষ্যে শেরপুরে দুই দিনব্যাপী জেলা সাহিত্য মেলা ২০২২ এর উদ্বোধন করা হয়েছে।

শনিবার (২২ অক্টোবর )সকালে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের পৃষ্ঠপোষকতা ও বাংলা একাডেমির সমন্বয়ে জেলা প্রশাসন কর্তৃক আয়োজিত জেলা সাহিত্য মেলা ২০২২ এর শুভ উদ্বোধন করেন বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা  মোঃ আতিউর রহমান আতিক, এমপি।

সাহেলা আক্তার, জেলা প্রশাসক, শেরপুর এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠান ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংস্কৃতি বিষয়ক প্রতিমন্ত্রী কে এম খালিদ, এমপি এবং প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাংলা একাডেমির মহাপরিচালক কবি মুহম্মদ নূরুল হুদা।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন সাবেক সিনিয়র সচিব ও এসডিএফ চোয়ারপার্সোন মো: আবদুস সামাদ। বিশেষ অতিথি হিসাবে আরো ব্যক্তব্য প্রদান করেন শেরপুরের পুলিশ সুপার মোঃ কামরুজ্জামান, বিপিএম।

এছাড়াও বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা, সুশীল সমাজের প্রতিনিধিগণ, স্থানীয় জনপ্রতিনিধিগণ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীগণ সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন