প্রথম আলোর প্রতিষ্ঠা বার্ষিকীতে গরীবের ডাক্তার কে গুণীজন সন্মাননা দিলেন পুলিশ সুপার

দ্বারা zime
০ মন্তব্য 705 দর্শন

 

বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে সাতক্ষীরায় পাঠক নন্দিত দৈনিক প্রথম আলোর ২৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।
প্রথম আলো বন্ধুসভার আয়োজনে রোববার বেলা সাড়ে ১০টায় সাতক্ষীরা প্রেসক্লাব মিলনায়তনে প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, প্রথম আলো বন্ধুসভার সাতক্ষীরার সভাপতি মরিয়ম কেয়া।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম-বার। 

বিশেষ অতিথি ছিলেন, সাতক্ষীরা সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ বাসুদেব বসু, সদর উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু, উপজেলা নির্বাহী অফিসার ফাতেমা তুজ জোহরা,সদর থানার ভারপ্রাপ্ত ওসি বাবুল আক্তার, বীর মুক্তিযোদ্ধা সুভাষ সরকার, সাতক্ষীরা কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি ডা: আবুল কালাম বাবলা, সাতক্ষীরা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী সুজন, দৈনিক দৃষ্টিপাত সম্পাদক জি এম নুর ইসলাম, উন্নয়ন কর্মী মাধব দত্ত, সাতক্ষীরা নাগরিক আন্দোলন মঞ্চের সাধারণ সম্পাদক হাফিজুর রহমান মাসুম।

 

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, দৈনিক প্রথম আলোর সাতক্ষীরার নিজস্ব প্রতিবেদক কল্যাণ ব্যনার্জি।

অনুষ্ঠানে সাতক্ষীরায় নারী উন্নয়নে অগ্রণী ভূমিকা রাখায় প্রেরণা নারী উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক সম্পা গোস্বামীকে এবং মাত্র ১০ টাকায় সাতক্ষীরা জেলার গরীব রোগীদের দীর্ঘ ৪০ বৎসর যাবৎ চিকিৎসা  সেবা দেওয়ার প্রথম আলোর পক্ষ থেকে ডা: এবাদুল্লাহকে সম্মাননা প্রদান করা হয়।

অনুষ্ঠানের মাঝে মাঝে প্রথম আলোবন্ধু সভার বন্ধুদের মায়াবী কণ্ঠে বিভিন্ন গান দর্শকদের মন আকৃষ্ট করে।
অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, প্রথম আলো শুধু মাত্র একটি পত্রিকায় নয়। একটি প্রতিষ্ঠান। দেশের উন্নয়নে, দুর্যোগে, দু:সময়ে প্রথম আলোর অবদান অন্যন্য। প্রথম আলো সত্য প্রকাশে অটল থাকে। যে কারণে প্রথম আলোর পাঠক হৃদয়ে স্থান করে নিয়েছেন ।


তিনি আরো বলেন, আমরা যে যাই হই না কেন স্বাধীনতাকে বাদ দিয়ে সম্ভব নয়। জাতির জনক বঙ্গবন্ধুর ডাকে দেশ স্বাধীন না হলে আমরা কেউ এ স্থানে আসতে পারতাম না। সাতক্ষীরার নারীরা আজ আন্তর্জাতিক বিভিন্ন ক্রীড়া অঙ্গনে বাংলাদেশের হয়ে গুরুত্বপূর্ণ অবদান রাখছে। সাতক্ষীরাতে আর কখনো ২০১৩ সাল ফিরে আসবে না। সে বিষয়ে সাংবাদিক সহ সাতক্ষীরাবাসীকে সচেতন থাকতে হবে।

অনুষ্ঠানে প্রধান অতিথি পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম-বার  সাতক্ষীরা জেলার সাবেক সিভিল সার্জন ও সাতক্ষীরা বিএমএ’র সিনিয়র সহ-সভাপতি ডা:মো: এবাদুল্লাহ সাহেব কে দীর্ঘ ৪০ বৎসর যাবৎ ৫-১০ টাকা ফি নিয়ে চিকিৎসা দেওয়ার অবদান স্বরুপ ডা.এবাদুল্লাহ সাহেব কে ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট  তুলে দিয়ে অভিনন্দন জানান। 





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন