প্রযুক্তির মাধ্যমে ১৪ টি হারানো মোবাইল উদ্ধার পুর্বক প্রকৃত মালিকের হাতে তুলে দিলেন মির্জা সালাহ্উদ্দিন

দ্বারা zime
০ মন্তব্য 150 দর্শন

 

সাতক্ষীরা জেলায় বিভিন্ন সময় হারিয়ে যাওয়া/চুরি হওয়া ১৪ টি মোবাইল প্রযুক্তির মাধ্যমে উদ্ধার পূর্বক আজ শনিবার ১১/০৭/২০২০ ইং তারিখ সকাল ১০ টা হতে ১০:৪৫ পর্যন্ত পুলিশ সুপার সাতক্ষীরা মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার) এঁর নির্দেশে প্রকৃত মালিকদের হাতে তুলে দেন অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল, মির্জা সালাহ্উদ্দিন।

উদ্ধারকৃত এই সমস্ত মোবাইল গুলির মধ্যে ২০১৮ সালে ৩ টি এবং অবশিষ্ট ১১ টি মোবাইল ২০১৯ হতে ২০২০ সালের বিভিন্ন সময়ে সাতক্ষীরা জেলার বিভিন্ন জায়গায় হারিয়ে যায়/চুরি হয়।

মোবাইল গুলি সাতক্ষীরা, যশোর, ঢাকা, বরিশাল, রাজবাড়ী, মানিকগঞ্জ এবং কুড়িগ্রাম জেলা থেকে উদ্ধার করা হয়। করোনা সংক্রমণজনিত পরিবর্তিত পরিস্থিতির কারণে মোবাইল উদ্ধার কাজ কিছুটা বিঘ্নিত হচ্ছে। তবে, হারিয়ে যাওয়া মোবাইল উদ্ধারের জন্য প্রয়োজনীয় সকল তথ্য সংরক্ষণ করা হচ্ছে।

যাদের মোবাইল হারিয়ে গেছে অথচ এখনো জিডি করেননি তারা মোবাইলের সকল তথ্য, ঘটনার সময় ও তারিখ উল্লেখ পূর্বক সংশ্লিষ্ট থানায় জিডি করতে পারেন। সকলের সুবিধার্থে, মোবাইল হারিয়ে যাওয়া সংক্রান্তে নমুনা জিডি’র একটি কপি গত ১৯/০৬/২০২০ ইং তারিখ দুপুর ০১:২৫ ঘটিকায় Addl SP Satkhira Circle এর অফিশিয়াল ফেইসবুক এ আপলোড করা হয়েছিল। আগ্রহীরা উক্ত নমুনা জিডি অবলম্বনে সহজেই হারিয়ে যাওয়া মোবাইল এর ব্যাপারে জিডি করতে পারবেন।

প্রাসংঙ্গত : সাতক্ষীরা সদর সার্কেরের অতিরিক্ত পুলিশ সুপার মির্জা সালাহ্উদ্দিন যোগাদানে ৭-৮ মাসের মধ্যে বিভিন্ন সময়ে হারিয়ে যাওয়া ও চুরি হওয়া প্রায় ৫৫০ টি মোবাইল উদ্ধার করে প্রকৃত মালিকদের মাঝে ফিরিয়ে দিয়েছেন। 





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন