ফেসবুকে মোটর সাইকেল বিক্রির নামে প্রতারণা সেনা সদস্যের টাকা হাতিয়ে ধরা

দ্বারা zime
০ মন্তব্য 241 দর্শন

 

 

শেখ আরিফুল ইসলাম আশা: ফেসবুকে আইডি খুলে অনলাইনে মোটর সাইকেল বিক্রির নামে প্রতারণা চক্রের তিন সদস্যকে আটক করেছে সাতক্ষীরা গোয়েন্দা পুলিশ। বৃহস্পতিবার (২৬ আগষ্ট) ভোররাতে খুলনা জেলার বিভিন্নস্থান থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন, খুলনা সিটি কর্পোরেশনের টুটপাড়া এলাকার আসাদ মোল্লার ছেলে রকিবুল ইসলাম (২৮), একই এলাকার মোয়াজ্জেম হোসেন সেন্টুর ছেলে সাথিল বিন আব্দুল্লাহ তুরিপ (২০) ও বাগেরহাট জেলার মোড়লগঞ্জ থানার কলবাড়ি গ্রামের জামিল হোসেনের মেয়ে সুমাইয়া আক্তার মীম (২২)।

সাতক্ষীরা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) ইয়াছিন আলম চৌধুরী জানান, প্রতারক চক্রের সদস্যরা ফেসবুকে আইডি খুলে সাতক্ষীরা ভোমরা
কাস্টমস হাউজ থেকে প্রাপ্ত সম্পূর্ণ নতুন মোটর সাইকেল বিক্রির ভূয়া প্রচারণা দিয়ে আসছিলেন। অনলাইনে দেওয়া নম্বরে তাদের সঙ্গে কেউ যোগাযোগ করলে মোটা অংকের টাকা হাতিয়ে নিতেন। সাতক্ষীরার শ্যামনগর উপজেলার বংশীপুর এলাকার সেনা সসদ্য আব্দুল জহির গাজী তাদের প্রতারণার ফাঁদে পড়ে। তার নিকট থেকে মোটর সাইকেল বিক্রির নামে ৯১ হাজার টাকা হাতিয়ে নেয়।

তিনি আরও বলেন, এই ঘটনায় সেনা সদস্যের আতœীয় আব্দুস সালাম তরফদার বাদী হয়ে শ্যামনগর থানায় অজ্ঞাতনামাদের আসামী করে একটি মামলা দায়ের করেন। মামলা নং ৩৬। তারিখ ২৫.০৮.২১ ইং। মামলার তদন্তকালে তথ্য প্রযুক্তির
সহায়তায় প্রতারক চক্রের এই সদস্যদের শনাক্ত করা হয়। অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে। আটকদের সাতক্ষীরা আদালতে পাঠানো হয়েছে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন