বঙ্গবন্ধুর জন্মদিন বাংলাদেশের খুশির দিন : আরএমপি কমিশনার আবু কালাম সিদ্দিক

দ্বারা zime
০ মন্তব্য 174 দর্শন

 

বঙ্গবন্ধুর জন্মদিন বাংলাদেশের খুশির দিন’ বলে মন্তব্য করেছেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) পুলিশ কমিশনার মো. আবু কালাম সিদ্দিক।

বুধবার (১৭ মার্চ) বেলা ১১টার দিকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস-২০২১ উপলক্ষে এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে শহীদ মামুন মাহমুদ পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজে সকাল থেকে চিত্রাঙ্কন, আবৃত্তি ও রচনা প্রতিযোগিতা, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে বক্তব্যের শুরুতেই পুলিশ কমিশনার জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করেন। এর আগে ক্যাম্পাস প্রাঙ্গণে পুষ্পস্তবক অর্পণ ও স্কুল অ্যান্ড কলেজের শিশুদের নিয়ে কেক কাটেন।

প্রতিযোগিতা অনুষ্ঠানে উপস্থিত শিশুদের উদ্দেশে আরএমপি কমিশনার মো. আবু কালাম সিদ্দিক বলেন, ‘বঙ্গবন্ধু শিশুদেরকে খুব ভালোবাসতেন। বাংলাদেশের শিশুদের আগামী ভবিষ্যতের কথা চিন্তা করেই বাঙালি জাতিকে স্বাধীনতার যুদ্ধে ঝাঁপিয়ে পড়তে বলেছিলেন বঙ্গবন্ধু। তাই তোমাদেরও (শিশুদের) উচিত বঙ্গবন্ধুর জীবনাদর্শ জানার মাধ্যমে দেশের জন্য আরও ভালো কিছু করা।’

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কলেজটির অধ্যক্ষ ড. মো. গোলাম মাওলা। এসময় আরও উপস্থিত ছিলেন উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া বিভাগ) মো. সাজিদ হোসেন, উপ-পুলিশ কমিশনার (পিওএম) আবু আহাম্মদ আল মামুনসহ অন্যান্য আমন্ত্রিত অতিথিরা।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন