বর্তমান পেক্ষাপটে কম্পিউটারের উপর দক্ষতার কোনো বিকল্প নেই : যশোরের এসপি আশরাফ হোসেন

দ্বারা zime
০ মন্তব্য 142 দর্শন

 

যশোরে অফিসার ও ফোর্সদের কম্পিউটারের উপর দক্ষতা বৃদ্ধির লক্ষ্যে পুলিশ লাইন্স মাল্টিপারপাজ ভবনে চলতে থাকা এক মাস মেয়াদী কম্পিউটার প্রশিক্ষণ কোর্সের প্রথম ব্যাচের সমাপনী ও সার্টিফিকেট প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

আজ ৩ নভেম্বর ২০২০ তারিখ বিকাল ০৩.০০ ঘটিকার সময় পুলিশ লাইন্স মাল্টিপারপাজ ভবনে গত ০১/১০/২০২০ খ্রি: থেকে শুরু হওয়া অফিসার ও ফোর্সদের কম্পিউটারের উপর অধিক দক্ষ ও চৌকস পুলিশ সদস্য হিসাবে গড়ে তোলার লক্ষ্যে যশোর জেলা পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন, পিপিএম, এর উদ্যোগ ও ঐকান্তিক প্রচেষ্টায় এক মাস মেয়াদী কম্পিউটার প্রশিক্ষণ কোর্সের প্রথম ব্যাচের সমাপনী ও সার্টিফিকেট প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উক্ত সমাপনী ও সার্টিফিকেট প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে প্রশিক্ষণার্থীদের মাঝে কম্পিউটারের উপর দক্ষতা অর্জন সূচক সার্টিফিকেট প্রদান করেন পুলিশ সুপার ও কোর্সের উদ্যোক্তা মুহাম্মদ আশরাফ হোসেন, পিপিএম।

পুলিশ সুপার বলেন, বর্তমান পেক্ষাপটে কম্পিউটারের উপর দক্ষতার কোনো বিকল্প নেই, এই কথা চিন্তা করেই আমার অধীনস্থ সকল পুলিশ সদস্যদের কম্পিউটারের উপর অধিক দক্ষ ও চৌকস পুলিশ সদস্য হিসাবে গড়ে তোলার লক্ষ্যেই আমরা জেলা পুলিশ যশোর এই উদ্যোগ গ্রহণ করেছি।

এ সময় তিনি উক্ত কম্পিউটার প্রশিক্ষণের সাথে জড়িত সকল প্রশিক্ষক তথা মিডিয়া সেলের সকল সদস্যকে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন এবং একই সাথে কোর্স শেষে ভালো ফলাফল অর্জন করাই সকল পুলিশ সদস্যকে ধন্যবাদ ও শুভকামনা জ্ঞাপন করেন। সেই সাথে এই প্রশিক্ষণ যাতে থেমে না যায় সেদিকে সকল অফিসারদের খেয়াল রাখার জন্য নির্দেশ প্রদান করেন এবং এই প্রশিক্ষণ যতে সঠিক ভাবে প্রচালিত হয় সে জন্য এই কোর্সের তদারকির দায়িত্ব দেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর) অপু সারোয়ার কে।

এ সময় আরো উপস্থিত ছিলেন মোহাম্মদ সালাউদ্দিন শিকদার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ), যশোর, মোহাম্মদ তৌহিদুল ইসলাম, পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার, জেলা বিশেষ শাখা যশোর, মোহাম্মদ অপু সরোয়ার, অতিরিক্ত পুলিশ সুপার, (সদর), যশোর, আবুল কালাম আজাদ, পুলিশ পরিদর্শক,(সশস্ত্র), আরআই, পুলিশ লাইন্স যশোর, সোমেন দাস, অফিসার ইনচার্জ, জেলা গোয়েন্দা শাখা (ডিবি), যশোর সহ জেলা পুলিশ যশোরের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন