বাংলাদেশ আওয়ামীলীগের ৭১তম প্রতিষ্ঠা বাষির্কীতে সাতক্ষীরায় এমপি রবির পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ

দ্বারা zime
০ মন্তব্য 178 দর্শন

 

মাহফিজুল ইসলাম আককাজ : বাংলাদেশ আওয়ামীলীগের ৭১তম প্রতিষ্ঠা বাষির্কীতে সাতক্ষীরা ০২ আসনের সংসদ সদস্য নৌ-কমান্ডো-০০০১ বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবির পক্ষ থেকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৩ জুন) সকালে সাতক্ষীরা শহীদ আব্দুর রাজ্জাক পার্কস্থ বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগারে এমপি রবির পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করেন দলীয় নেতৃবৃন্দ। এসময় নেতৃবৃন্দ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করে ১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারবর্গ এবং জাতীয় চার নেতা, স্বাধীনতা সংগ্রামে সকল শহীদ ও বাংলাদেশ আওয়ামী লীগের সকল প্রয়াত নেতা-কর্মীদের রুহের মাগফিরাত কামনায় ও গভীর শ্রদ্ধাভরে স্মরণ করে কিছু সময় নিরবে দাঁড়িয়ে থাকেন। এসময় উপস্থিত ছিলেন জাতীয় মহিলা সংস্থা সাতক্ষীরা’র চেয়ারম্যান ও জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জ্যোৎ¯œা আরা, পৌর আওয়ামী লীগের সাবেক সভাপতি মোহাম্মদ আবু সায়ীদ, সাপ্তাহিক ইচ্ছেনদী পত্রিকার চীফ এডিটর প্রকৌশলী শেখ তহিদুর রহমান ডাবলু, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি কাজী আকতার হোসেন, জেলা শ্রমিকলীগের সহ-সভাপতি ও বিজ্ঞ এডিশনাল পিপি এ্যাড. শেখ তামিম আহমেদ সোহাগ, পৌর আওয়ামী লীগ নেতা জিয়াউর বিন সেলিম যাদু, জেলা তাঁতীলীগের সভাপতি মীর আজহার আলী শাহীন প্রমুখ। এসময় আওয়ামী লীগ ও অংগ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
বিকালে বাদ আসর সাতক্ষীরায় এমপি রবির মুনজিতপুরস্থ বাসভবনের পাঞ্জেগানা মসজিদে বাংলাদেশ আওয়ামীলীগের ৭১তম প্রতিষ্ঠা বাষির্কী উপলক্ষে ১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারবর্গ এবং জাতীয় চার নেতা, স্বাধীনতা সংগ্রামে সকল শহীদ ও বাংলাদেশ আওয়ামী লীগের সকল প্রয়াত নেতা-কর্মীদের রুহের মাগফিরাত কামনা করে মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন