বাংলা‌দেশ পু‌লিশ জনগ‌ণের পু‌লিশ হ‌তে কাজ কর‌ছে : আইজিপি

দ্বারা zime
০ মন্তব্য 294 দর্শন

 

রাজধানীর উত্তরায় নবসাজে চালু হয়েছে পলওয়েল কারনেশন শপিং সেন্টার।

ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ ড. বেনজীর আহমেদ বিপিএম (বার) আজ বৃহস্পতিবার বিকালে প্রধান অতিথি হিসেবে নবসজ্জিত পলওয়েল কারনেশন শপিং সেন্টার উদ্বোধন করেন।

বাংলাদেশ পুলিশ কো-অপারেটিভ সোসাইটি লিমিটেড শপিং সেন্টারটির সংস্কার ও সৌন্দর্য বর্ধনের কাজ করেছে।

অনুষ্ঠানে র‌্যাব মহাপরিচালক ও পলওয়েলের ব্যাবস্থাপনা পরিচালক চৌধুরী আবদুল্লাহ আল মামুন, পলওয়েলের কর্মকর্তাবৃন্দ এবং ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আইজিপি বলেন, পলওয়েলের প্রচুর ব্যবসায়িক সম্ভাবনা রয়েছে। প্রতিষ্ঠানটির দ্রুত সম্প্রসারণ করে এর আয় বাড়াতে হবে, ব্যয় কমাতে হবে। তিনি প্রতিষ্ঠানটিকে আরও লাভজনক করার জন্য সংশ্লিষ্ট সকলকে নির্দেশ দেন।

তিনি বলেন, দেশ ও জনগণের সেবায় নিয়োজিত পুলিশ সদস্যদের কল্যাণে পলওয়েল এবং পুলিশ কল্যাণ ট্রাস্টের আয়ের অর্থ ব্যয় করা হচ্ছে।

আই‌জি‌পি ব‌লেন, বাংলা‌দেশ পু‌লি‌শের সদস্য‌দের কল্যা‌ণের কথা বি‌বেচনায় নি‌য়ে নান‌া‌বিধ কল্যণমুখী উদ্যোগ গ্রহণ করা হ‌য়ে‌ছে। এ সকল উ‌দ্যো‌গের ফ‌লে পু‌লি‌শের পাশাপা‌শি সাধারণ জনগণও নানাভা‌বে‌ উপকৃত হ‌বেন।

তিনি বলেন, বাংলা‌দেশ পু‌লিশ জনগ‌ণের পু‌লিশ হ‌তে কাজ কর‌ছে। জনগ‌ণের কল্যাণ বি‌বেচনায় মে‌ট্টো‌রেল প্রকল্পের কার্যক্রম‌ বাস্তবায়নের লক্ষ্যে জনস্বা‌র্থে পলও‌য়েল কা‌রনেশন ভবনের কাঠা‌মোগত প‌রিবর্তন সম্পন্ন ক‌রা হ‌য়ে‌ছে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন