নব-নির্বাচিত মেয়র, সংরক্ষিত মহিলা কাউন্সিলর ও সাধারণ কাউন্সিলদের শপথ গ্রহণ

দ্বারা zime
০ মন্তব্য 452 দর্শন

 

সাতক্ষীরা পৌরসভা নির্বাচনে নব-নির্বাচিত মেয়র, সংরক্ষিত মহিলা কাউন্সিলর ও সাধারণ কাউন্সিলদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। বুধবার বেলা সাড়ে ১১টায় খুলনা বিভাগীয় কমিশনার কার্যালয়েরর সম্মেলন কক্ষে নব-নির্বাচিত মেয়র, সংরক্ষিত মহিলা কাউন্সিলর ও সাধারণ কাউন্সিলদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। একই দিনে চৌগাছা, বাগেরহাট, বাঘারপাড়া, জীবন নগর এবং আলমডাঙ্গা পৌরসভায় নব-নির্বাচিত মেয়র, সংরক্ষিত মহিলা কাউন্সিলর ও সাধারণ কাউন্সিলদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়। শপথ বাক্য পাঠ করান খুলনা বিভাগীয় কমিশনার ইসমাইল হোসেন এনডিসি। নব-নির্বাচিত জনপ্রতিনিধিদের শপথ গ্রহণ অনুষ্ঠান পরিচালনা করেন স্থানীয় সরকারের পরিচালক সৈয়দ রবিউল আলম।

শপথ গ্রহণ করেন সাতক্ষীরা পৌরসভায় নব-নির্বাচিত মেয়র তাজকিন আহমেদ চিশতি, ১নং ওয়ার্ডের কাউন্সিলর কায়ছারুজ্জামান হিমেল, ২নং ওয়ার্ডের কাউন্সিলর সৈয়দ মাহমুদ পাপা, ৩নং ওয়ার্ডের কাউন্সিলর আইনুল ইসলাম নান্টা, ৪নং ওয়ার্ডের কাউন্সিলর কাজী ফিরোজ হাসান, ৫ নং ওয়ার্ডের কাউন্সিলর আনোয়ার হোসেন মিলন, ৬নং ওয়ার্ডের কাউন্সিলর শেখ মারুফ আহমেদ, ৭নং ওয়ার্ডের কাউন্সিলর শেখ জাহাঙ্গীর হোসেন কালু, ৮নং ওয়ার্ডের কাউন্সিলর শফিকুল আলম বাবু, ৯নং ওয়ার্ডের কাউন্সিলর শেখ শফিক উদ-দৌলা সাগর, সংরক্ষিত ১, ২ ও ৩নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর নুর জাহান, ৪, ৫ ও ৬ ওয়ার্ডের মহিলা কাউন্সিলর অনীমা রানী মন্ডল এবং ৭, ৮ ও ৯নং ওয়ার্ডে মহিলা কাউন্সিলর রাবেয়া পারভিন।

পৌরসভা নির্বাচনে নব নির্বাচিত প্রতিনিধিদের শপথ গ্রহণ অনুষ্ঠানে খুলনা বিভাগীয় কমিশনার ইসমাইল হোসেন এনডিসি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন সুখি, সমৃদ্ধি ও সোনার বাংলাদেশ গড়ার লক্ষে সকল পর্যায়ের নির্বাচিত জনপ্রতিনিধিদের আন্তরিক ভাবে কাজ করার আহবান জানিয়ে বলেন, বঙ্গবন্ধুর নেতৃত্বে বাংলাদেশ স্বাধীন হয়েছে। আমরা স্বাধীন দেশের মানুষ জনগণের সুখে, দু:খে তাদের পাশে থাকতে হবে। মানুষের কল্যাণে মেয়র ও কাউন্সিলরসহ সকলে মিলেমিশে কাজ করতে হবে। তিনি আরও বলেন, রাষ্ট্রের বিরুদ্ধে যায় এমন কাজ থেকে জন প্রতিনিধিদেও দূরে থাকতে হবে। সততার সাথে রাষ্ট্রের জন্য, জনগণের জন্য কাজ করতে হবে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন