বাগেরহাটে পিস্তল গুলি-চাইনিজ কুড়াল সহ আটক ২

দ্বারা zime
০ মন্তব্য 298 দর্শন

 

বাগেরহাটে পিস্তল,গুলি-চাইনিজ কুড়ালসহ দুই অস্ত্রধারীকে আটক করেছে পুলিশ।তাদের স্বীকারোক্তি অনুযায়ী বাগেরহাট শহরের আলীয়া মাদরাসা রোডস্থ এবাদুল হাসান তালুকদারের বাড়ি থেকে এগুলো উদ্ধার করা হয়।

আটককৃতদের বিরুদ্ধে ১৯৭৮ সালের অস্ত্র আইনের ১৯ ধারা মোতাবেক মামলা দায়ের পূর্বক শনিবার বিকেলে আদালতে সোপর্দ করা হয়েছে।

শনিবার (৩০ অক্টাবর) দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে বাগরহাটের পুলিশ সুপার কে. এম আরিফুল হক এসব তথ্য জানিয়েছেন।আটককৃতরা হলেন, বাগরহাট শহরের দক্ষিণ সরুই এলাকার গোলাম মোস্তফার ছেলে মানিক হাওলাদার(৩১) এবং একই এলাকার মেছের সরদার এর ছেলে রুবেল সরদার (৩৯)।

বাগেরহাট পুলিশ সুপার জানান, “খুলনা-মাওয়া মহাসড়কের পার্শ্ববর্তী জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ের সামনে থেকে ২ ব্যক্তিকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদে তারা তাদের নিকট অস্ত্র থাকার কথা স্বীকার করে। আসামীদের স্বীকারোক্তি অনুযায়ী শুক্রবার সকাল শহরের দক্ষিণ সরুই আলিয়া মাদরাসা রোড এলাকার পলাতক আসামী মাহফুজ কাজীর ভাড়া বাসায় অভিযান চালিয়ে ঘরের পাশের মুরগীর খোপ থেকে ৩টি সচল পিস্তল, ৩টি ম্যাগাজিন, ১২ রাউন্ড গুলি, ২টি চাইনিজ কুড়াল ও ১টি লোহার রড উদ্ধার করা হয়। এ ঘটনায় তিনজনকে আসামী করে বাগেরহাট সদর থানায় অস্ত্র আইনে মামলা করা হয়েছে। অন্য আসামী মাহফুজ কাজী এবং অস্ত্র সংরক্ষন ও ব্যবহারের সাথে জড়িতদের ধরতে পুলিশি অভিযান অব্যহত রয়েছে।প্রেস ব্রিফিয়ে এসময় বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মো: আসাদুজ্জামান, বাগেরহাট জেলা ডিবির ওসি সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন