বাগেরহাট সদর উপজেলা কাবাডি দলকে পরাজিত করে চিতলমারী উপজেলা কাবাডি দল চ্যাম্পিয়ণ।।

দ্বারা zime
০ মন্তব্য 403 দর্শন

 

বাংলাদেশ কাবাডি ফেডারেশনের ব্যবস্থাপনায় বাগেরহাট শেখ হেলাল উদ্দিন স্টেডিয়ামে অনুষ্ঠিত হলো মহান স্বাধীনতা ও জাতীয় দিবস কাবাডি প্রতিযোগিতার জেলা পর্যায়ের খেলা। বৃহম্পতিবার সকাল ৯ টায় শুরু হওয়া জেলা পর্যায়ের এই খেলায় বাগেরহাট জেলার ৯টি উপজেলা থেকে বিজয়ী ৯টি কাবাডি দল শিরোপা জয়ের জন্য প্রতিদ্বন্ধিতায় অংশ নেয়।

বাগেরহাট জেলা পর্যায়ের এই খেলায় ফাইনালে ২৪ -১৮ পয়েন্টে বাগেরহাট সদর উপজেলা কাবাডি দলকে পরাজিত করে চিতলমারী উপজেলা কাবাডি দল চ্যাম্পিয়ণ হয়। বাগেরহাট জেলা পুলিশ ও বাগেরহাট জেলা ক্রীড়া সংস্থা যৌথভাবে এই প্রতিযোগিতার আয়োজন করে।

বৃহস্পতিবার বিকেলে ফাইনাল খেলা শেষে বিজয়ীদের মধ্যে প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরন করেন বাগেরহাটের জেলা প্রশাসক তপন কুমার বিশ্বাষ। বাগেরহাটের  পুলিশ সুপার পংকজ চন্দ্র রায়ের সভাপতিত্বে পুরস্কার বিতরনী অনুষ্ঠানে অন্যানের মধ্যে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মো.মাহফুজ আফজাল, বাগেরহাট সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা তানজিলুর রহমান, জেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ সরদার ওমর ফারুক ও বাগেরহাট প্রেসকাবের সভাপতি আহাদ উদ্দিন হায়দার। জেলা পর্যায়ের চ্যাম্পিয়ন ও রার্নাস আপ দলকে ট্রপি ছাড়াও নগদ অর্থ প্রদান করা হয়। বাগেরহাট জেলা পর্যায়ের চ্যাম্পিয়ন চিতলমারী উপজেলা কাবাডি দল পরবর্তিতে বিভাগীয় পর্যায়ের খেলায় অংশ নেবে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন