ভালবাসা হোক রক্তের বন্ধনে’ স্লোগানের ব্যানারে সাতক্ষীরায় ব্লাড ডোনেশন ক্যাম্প অনুষ্ঠত হয়েছে

দ্বারা zime
০ মন্তব্য 371 দর্শন

সিটিজেন জার্নালিস্ট(জিমি):
১৪ই ফেব্রুয়ারী বিশ্ব ভালবাসা দিবস, ‘ভালবাসা হোক রক্তের বন্ধনে’ স্লোগানের ব্যানারে সাতক্ষীরায় ব্লাড ডোনেশন ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। আমরা সাতাশ সাতক্ষীরা, সাতক্ষীরা ব্লাড মিডিয়া নামক একটি স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে বুধবার সকাল ১০টায় সাতক্ষীরার প্রাচীনতম বিদ্যাপিঠ সাতক্ষীরা সরকারি কলেজ ক্যাম্পসের শহীদ মিনার চত্তরে আয়োজন করা হয় ব্লাড ডোনেশন ক্যাম্প।

ব্লাড ডোনেশন ক্যাম্প উপলক্ষে বুধবার সাতক্ষীরা সরকারি কলেজ ক্যাম্পাসের শহীদ মিনার চত্তরে আলোচনা সভা, সদস্য সংগ্রহ কার্যক্রম, ফ্রি ব্লাড গ্রুপিং, স্বেচ্ছঅয় রক্তদান ও ডোনার কার্ড/হেল্থ কার্ড প্রদান অনুষ্ঠিত হয়। শেখ ফারুকুজ্জামান ডেভিড’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব নজরুল ইসলাম।

অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে উপস্থিত থেকে কার্যক্রম উদ্বোধন করেন সাতক্ষীরা সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর বিশ্বাস সুদেব কুমার। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আসাদুজ্জামান বাবু, সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মারুফ আহমেদ, বিশিষ্ট সমাজ সেবক দন্ত চিকিৎসক আলহাজ্ব ডা. আবুল কালাম বাবলা।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন