ভিডিও কনফারেন্স’র মাধ্যমে সাতক্ষীরা সদর থানায় নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 326 দর্শন

 

মাহফিজুল ইসলাম আককাজ : ভিডিও কনফারেন্স’র মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা পুলিশের প্রতিটি থানায় স্থাপিত নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক উদ্বোধন এবং গৃহহীন পরিবারের জন্য নির্মিত গৃহ হস্তান্তর করেন। সারা দেশের ন্যায় সাতক্ষীরা সদর থানায় স্থাপিত নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক উদ্বোধন করা হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে রাজারবাগ প্রান্তে বাংলাদেশ পুলিশ অডিটোরিয়ামে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের (জননিরাপত্তা বিভাগ) সিনিয়র সচিব মো. আখতার হোসেন, পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ বিপিএম-বার  বক্তব্য দেন। এছাড়া অতিরিক্ত আইজিপি ড.নুরুর রহমান অনুষ্ঠানে ধন্যবাদ জ্ঞাপন করেন। এসময় পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা ও সদস্যরা উপস্থিত ছিলেন।

রবিবার (১০ এপ্রিল) বেলা ১১টায় সাতক্ষীরা প্রান্তে সদর থানায় স্থাপিত নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য নৌ-কমান্ডো ০০০১ বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির, সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ মো. নজরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার  প্রশাসন ও অর্থ সজীব খান, সাতক্ষীরা সদর উপজেলা নির্বাহী অফিসার ফাতেমা তুজ-জোহরা,অতিরিক্ত পুলিশ সুপার ক্রাইম এন্ড অপারেশন কনক কুমার দাস,অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মীর আসাদুজ্জামান, জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি বিশিষ্ট সমাজসেবক আলহাজ¦ ডা. আবুল কালাম বাবলা,টিাআই এডমিন শ্যামল কুসার চৌধুরী,

 

সদর থানার অফিসার ইনচার্জ মোহাম্মাদ গোলাম কবির,ডিবির ওসি বাবুল আক্তার, সদর থানার ইন্সপেক্টর তদন্ত বিশ্বজিত কুমার,ইন্সপেক্টর অপারেশন তাারিক আজিজ ও সাতক্ষীরা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মাদ আলী সুজন, পৌরসভার প্যানেল মেয়র কাজী ফিরোজ হাসান প্রমুখ।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন