ভোমরায় পুলিশের অভিযান, মাদকসেবীদের ডোপ টেস্ট করালেন এডিশনাল এসপি মির্জা সালাহ্উদ্দিন

দ্বারা zime
০ মন্তব্য 283 দর্শন

 

সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান  মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম(বার) এঁর দিক  নির্দেশনা মোতাবেক সাতক্ষীরা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো: আসাদুজ্জামানের তত্বাবধানে   সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মির্জা সালাহ্উদ্দিনের নেতৃত্বে ভোমরা এলাকায়, সাতক্ষীরা থানা পুলিশ এবং পুলিশ লাইন্সের ২০ জন সদস্যের সমন্বয়ে মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়েছে।

সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মির্জা সালাহ্উদ্দিনের নেতৃত্বে পরিচালিত এ অভিযানে অংশ নেন সাতক্ষীরা  সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আসাদুজ্জামান, পুলিশ পরিদর্শক (অপা:)  বিপ্লব সরকার, এসআই (নিঃ) প্রদীপ কুমার সানা, এসআই (নিঃ) মানিক কুমার সাহা, এসআই (নিঃ) হাবিব, এসআই (নিঃ) অহিদুল সহ অন্যান্য পুলিশ সদস্যরা।এসময় মাদক সেবীদের সনাক্ত করার জন্য অভিযানে সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার জয়ন্ত সরকার উপস্থিত ছিলেন।

অভিযান শেষে সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মির্জা সালাহ্উদ্দিন সাংবাদিকদের জানান, সাতক্ষীরা জেলার বিভিন্ন থানা ও অন্যান্য জেলার মাদক সেবীরা ভোমরার সীমান্তবর্তী এলাকায় এসে মাদক সেবন করে আবার নিজ নিজ এলাকায় চলে যাচ্ছে এমন সংবাদের ভিত্তিতে এ অভিযান পরিচালনা করা হয়।

তিনি জানান, বাহ্যিক লক্ষণ বিবেচনায় এবং উপস্থিত ডাক্তারের পরামর্শে মোট ৩৮ জনকে মাদকসেবী সন্দেহে ডোপ টেস্ট এর জন্য সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।পরেে ডোপ টেস্ট শেষে ১৬ জনের ক্ষেত্রে রিপোর্ট পজিটিভ এবং ২২ জনের ক্ষেত্রে রিপোর্ট নেগেটিভ আসে।

অতিরিক্ত  পুলিশ সুপার জানান, মাদকাসক্ত প্রমাণিত ১৬ জন এর নিকট যে সমস্ত মাদক ব্যবসায়ী মাদক বিক্রি করেছিল, তাদেরকে শনাক্তের কাজ চলছে।তিনি আরো জানান এ সংক্রান্তে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ তে মামলা রুজুর  প্রক্রিয়া চলছে। 





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন