সাতক্ষীরায় ভোমরা সীমান্তে গোয়েন্দা পুলিশের অভিযানে ৫০ বোতল ফেন্সিডিল সহ আটক তিন মাদক ব্যবসায়ী।।

দ্বারা zime
০ মন্তব্য 330 দর্শন

 

শেখ আরিফুল ইসলাম(আশা): সাতক্ষীরা সদর উপজেলার ভোমরা ইউনিয়নের লক্ষীদাড়ি সীমান্ত এলাকা থেকে ৫০ বোতল ফেনসিডিল সহ তিন জনকে আটক করেছে জেলা ডিটেকটিভ ব্রাঞ্চ(গোয়েন্দা পুলিশ)।

আটককৃতরা হল যুগীপুকুরিয়া এলাকার মৃত তাইজুল ইসলামের ছেলে, চিহ্নিত মাদক ব্যবসায়ী মোঃ আব্দুর রাজ্জাক, ভোমরা এলাকার মাহাবুবারের ছেলে মোঃ মামুন সরদার, নেবাখালি ইছাপুর এলাকার মোঃ আকবার আলী সরদারের ছেলে মোঃ হাবিবুল্লাহ।

জেলা ডিটেকটিভ ব্রাঞ্চের পরিদর্শক শাহারিয়ার হাসান আপডেট সাতক্ষীরা জানান,জেলা পুলিশ সুপার জনাব মো:সাজ্জাদুর রহমান মহোদয় ও জেলা গোয়েন্দা শাথার ইনচার্জ আলী আহম্মেদ হাশমীর নির্দেশনা মোতাবেক গোপন সংবাদের ভিত্তিতে ভোমরা লক্ষীদাড়ি ইউনিয়নের জাহাঙ্গগীর মার্কেট পার হয়ে সামনে জালাল মেম্বারের বাড়ির উত্তর পাশের বাগানে অভিযান চালিয়ে ৫০ বোতল ফেনসিডিল সহ তিন জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।
তিনি জানান,এ সময় অভিযানে তার সাথে অংশ নেয়,সাব-ইন্সপেক্টর রিয়াদুল ইসলাম,সাব-ইন্সপেক্টর মিজানুর রহমান,সহকারী সাব-ইন্সপেক্টর রাজু আহম্মেদ, সহকারী সাব-ইন্সপেক্টর মাজেদুল ইসলাম,সহকারী সাব-ইন্সপেক্টর মেহেদী হাসান ও সঙ্গীয় ফোর্স । তিনি আরো জানান, আটককৃতদের নামে মাদক আইনে নিয়মিত মমিলা রুজুর প্রক্রিয়া চলছে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন