মহান বিজয় দিবসে জাতির শ্রেষ্ঠ সন্তানদের প্রতি সাতক্ষীরা জেলা পুলিশের শ্রদ্ধা জ্ঞাপন

দ্বারা zime
০ মন্তব্য 331 দর্শন

 

বিনম্র শ্রদ্ধা, যথাযথ মর্যাদা ও পূর্ণ ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে দেশের জন্য জীবন উৎসর্গকারী শহীদ মুক্তিযোদ্ধাদের প্রতি শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে সাতক্ষীরা জেলা পুলিশ ‘মহান বিজয় দিবস-২০২১’পালন করেছে।


‘মহান বিজয় দিবস-২০২১’ উপলক্ষে আজ (১৬ ডিসেম্বর) বৃহস্পতিবার ০৭.০০ ঘটিকায় বঙ্গুবন্ধুর প্রতিকৃতিতে সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম(বার) পুষ্পস্তবক অর্পণ করে দেশের জন্য জীবন উৎসর্গকারী শহীদ মুক্তিযোদ্ধাদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন।


পুলিশ সুপার এসময় শহীদ মুক্তিযোদ্ধাদের প্রতি পুষ্পস্তবক অর্পণ শেষে শহীদদের প্রতি সন্মান প্রদর্শণ করেন এবং সেখানে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থেকে শহীদদের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন। পুষ্পস্তবক অর্পণ শেষে শহীদদের আত্মার শান্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন ইনসার্ভিস  ট্রেনিং সেন্টারের পুলিশ সুপার মো: বেলায়েত হোসেন,  মোঃ সজীব খান, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) সাতক্ষীরা ,  মোঃ ইকবাল হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর),  মীর আসাদুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল সাতক্ষীরা,সিআইডির অতিরিক্ত পুলিশ সুপার,পিবি আই সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার,  ট্রাফিকের টিআই কামরুজ্জামান বকুল,ট্রাফিক ইন্সপেক্টর হাসান মল্লিক, ডিবির  ওসি ইয়াছিন আলম চৌধুরী, সাতক্ষীরা থানার ভারপ্রাপ্ত ওসি বাবুল আক্তার, ইন্সপেক্টর অপারেশন মাছুম খান, পরিদর্শক ইন্টেলিজেন্স আজিজুর রহমান,ডিবির পরিদর্শক জহিরুল ইসলাম,ডিবির পরিদর্শক তরিকুল ইসলাম  আজ  সহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন