মহান স্বাধীনতা ও জাতীয় দিবস কাবাডি প্রতিযোগিতার চাম্পিয়ান দেবহাটা থানা পুলিশ।।

দ্বারা zime
০ মন্তব্য 436 দর্শন

 

শেখ আরিফুল ইসলাম আশা:সাতক্ষীরা জেলা পুলিশের ও ক্রিয়া সংস্থা আয়োজনে এবং বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সহযোগিতায় সাতক্ষীরা জেলা স্টেডিয়ামে জেলা পর্যায়ের মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে আট দলিয়ো কাবাডি প্রতিযোগিতা-২০১৯ এর চাম্পিয়ান হয়েছে দেবহাটা থানা।
রবিবার বিকেল চারটায় শুরু হয় সাতক্ষীরা সদর থানা ও দেবহাটা থানার মধ্যকার ফাইনাল খেলা। সাতক্ষীরা জেলার সুযোগ্য পুলিশ সুপার মোঃ সাজ্জাদুর রহমান বিপিএম এর সভাপতিত্বে দুইদিন ব্যাপি আট দলীয় কাবাডি খেলা অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল খেলা শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কিার তুলেদেন।

অনুষ্ঠানে আরোও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার ও পদন্নোতি প্রাপ্ত পুলিশ সুপার মোহাম্মদ ইলতুৎ মিশ, সদর সার্কেলের এডিশনাল এসপি মেরিনা আক্তার, দেবহাটা সার্কেলের সহকারি পুলিশ সুপার ইয়াছীন আলী,সাতক্ষীরা থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান,দেবহাটা থানার ওসি বিপ্লব কুমার সাহা, সদর থানার ইন্সপেক্টর (অপারেশন্স)  সেকেন্দার আলী,সদর থানার ইন্সপেক্টর (ইন্টেলিজেন্স) আবুল কালাম  সহ বিভিন্ন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা, জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য, পুলিশ কর্মকর্তা, ক্রীড়ামোদী দর্শক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন