মাহে রমজানে নিত্যপ্রয়োজনীয় জিনিসের দাম বৃদ্ধি করা যাবেনা : জিএমপি কমিশনার

দ্বারা zime
০ মন্তব্য 110 দর্শন

 

আসন্ন পবিত্র মাহে রমজান উপলক্ষে গাজীপুর মহানগর ব্যবসায়ী কল্যাণ সংগঠনের ব্যবসায়ী নেতৃবৃন্দদের সাথে জিএমপি কমিশনারের  মতবিনিময় সভা। অনুষ্ঠিত হয়েছে।

গতকাল  ১৪ই মার্চ ২০২৩ খ্রিঃ তারিখে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ হেডকোয়ার্টার্স এর কনফারেন্স রুমে আসন্ন পবিত্র মাহে রমজান উপলক্ষে গাজীপুর মহানগর ব্যবসায়ী কল্যাণ সংগঠনের ব্যবসায়ী নেতৃবৃন্দদের সাথে নগরের আইন-শৃঙ্খলা পরিস্থিতি, রমজানকে ঘিরে দ্রব্যমূলের উর্ধ্বগতি ও ব্যবসায়ীগণের সমসাময়িক সুবিধা-অসুবিধা সম্পর্কে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উক্ত মতবিনিময় সভায় সভাপতি হিসেব গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার  মোল্যা নজরুল ইসলাম, বিপিএম (বার) পিপিএম (বার)  বক্তব্য রাখেন। তিনি যানজট এবং আইনশৃঙ্খলা রক্ষায় বিশেষ নজরদারির ওপর গুরুত্বারোপ করেন। তিনি বলেন, পবিত্র রমজান ও আসন্ন ঈদ উল ফিতর উপলক্ষে আইনশৃঙ্খলাসহ যে কোনো অনাকাঙ্খিত পরিস্থিতি মোকাবেলায় পুলিশের সার্বক্ষণিক নজরদারি থাকবে। তিনি এ পবিত্র মাসে সাধারণ ক্রেতার জন্য দ্রব্যমূল্যের দাম যেন অস্থিতিশীল না হয় সে বিষয়ে সকল পর্যায়ের ব্যবসায়ীকে সহানুভূতিশীল থাকার আহবান জানান।

এ সময় গাজীপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার গণ, ডিসি (প্রশাসন ও অর্থ) মোহাম্মদ ইলতুৎ মিশ,  ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, ভোক্তা অধিকারের কর্মকর্তাবৃন্দ, সিটি কর্পোরেশনের প্রতিনিধিগন, মহানগর ব্যবসায়ী কল্যাণ সংগঠনের নেতৃবৃন্দ এবং প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন