মুজিববর্ষ উপলক্ষে জননেত্রী শেখ হাসিনার উপহার জমিসহ বাড়ি গাভারচর বঙ্গবন্ধু সোনার বাংলা পল্লী পরিদর্শণ ও কম্বল বিতরণ করলেন এমপি রবি

দ্বারা zime
০ মন্তব্য 184 দর্শন

 

মাহফিজুল ইসলাম আককাজ : মুজিববর্ষ উপলক্ষে সকল ভূমিহীন ও গৃহহীন পরিবারকে আবাসন সুবিধার আওতায় আনার জন্য সাতক্ষীরা সদরে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দেওয়া জমিসহ একক বাড়ি পাওয়া ভূমিহীন ও গৃহহীন ৫৪টি পরিবারদের খোঁজ-খবর নিতে সদরের ফিংড়ি ইউনিয়নের গাভারচর বঙ্গবন্ধু সোনার বাংলা পল্লী পরিদর্শণ করলেন সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য নৌ-কমান্ডো ০০০১ বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি। রবিবার (২৪ জানুয়ারি) বিকালে গাভারচর বঙ্গবন্ধু সোনার বাংলা পল্লী পরিদর্শণ করেন এবং জননেত্রী শেখ হাসিনার দেওয়া বাসগৃহ পাওয়া পরিবারের বর্তমান প্রয়োজনীয় চাহিদা নিয়ে কথা বলেন এমপি রবি। এসময় তিনি বলেন, “জমিসহ একক বাড়ি পাওয়া পরিবারের জন্য সুপেয় পানির ব্যবস্থা, মসজিদ, কবরস্থান, খেলার মাঠ, পুকুর, প্রতিটি পরিবারকে কর্মসংস্থান ব্যবস্থার জন্য সেলাই মেশিনসহ অন্যান্য সুযোগ সুবিধার বিষয়ে ব্যবস্থা গ্রহণের আশ্বাস প্রদান করে এমপি রবি বলেন, গাভারচর বঙ্গবন্ধু সোনার বাংলা পল্লীর মানুষের মৌলিক অধিকার পর্যায়ক্রমে বাস্তবায়ন করা হবে। এসময় উপস্থিত সকলের কাছে জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করেন এমপি রবি। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দেওয়া গাভারচর বঙ্গবন্ধু সোনার বাংলা পল্লীতে জমিসহ একক বাড়ি পাওয়া ভূমিহীন ও গৃহহীন ৫৪টি পরিবারের মাঝে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় প্রদত্ত শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেন এমপি রবি।
এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা প্রশাসক এস এম মোস্তফা কামাল, সদর সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আসাদুজ্জামান, সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. ইয়ারুল হক, পৌর আওয়ামীলীগের সাবেক সহ-দপ্তর সম্পাদক জিয়াউর বিন সেলিম যাদু, ফিংড়ি ইউপি চেয়ারম্যান মো. সামছুর রহমান প্রমুখ। এসময় দলীয় নেতৃবৃন্দ ও জেলা ও উপজেলা প্রশাসনের কর্মকর্তা এবং স্থানীয় জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন