মোংলা হতে ডাকাতির প্রস্তুতিকালে ০২ ডাকাতকে গ্রেফতার করেছে র‌্যাব-৬

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 207 দর্শন

 

মোংলা হতে ডাকাতির প্রস্তুতিকালে ০২ ডাকাতকে গ্রেফতার করেছে র‌্যাব-৬।আজ ২৯ এপ্রিল ২০২২ তারিখ রোজ শুক্রবার  র‌্যাব-৬, (সদর কোম্পানি) এর একটি আভিযানিক দল গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, বাগেরহাট জেলার মোংলা থানা এলাকায় কতিপয় ব্যক্তি ডাকাতি করার জন্য সংগঠিত হয়ে গোপনে অবস্থান করছে। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে আইনগত ব্যবস্থা গ্রহনের উদ্দেশ্যে আভিযানিক দলটি একই তারিখ রাত ০১.৩৫ ঘটিকার সময় বাগেরহাট জেলার মোংলা থানাধীন সিকি সোনাইলতলা এলাকায় অভিযান পরিচালনা করে ঝোপের ভিতর বৈঠক করা অবস্থায়

আসামী ১। মোঃ কামাল শেখ(২৩), পিতা-মোঃ লেয়াকাত শেখ, মাতা-মাহমুদা বেগম, ২। মোঃ লাভলু হাওলাদার(২৯), পিতা-মোঃ মোকসেদ হাওলাদার, মাতা-সবুরন বেগম, উভয় সাং-সিকি সোনাইলতলা, থানা-মোংলা, জেলা-বাগেরহাটদ্বয়কে গ্রেফতার করে। এ সময় উপস্থিত সাক্ষীদের সামনে গ্রেফতারকৃত আসামীদ্বয়ের হেফাজত হতে ক। ডাকাতি কাজে ব্যবহার্য ০৫টি ধারালো হাসুয়া, খ। ০৩টি মোবাইল ফোন, ও গ। নগদ ১৪১০ টাকা উদ্ধার পূর্বক জব্দ করে।

র‌্যাব-৬ খুলনা এর সদর দপ্তরের মিডিয়া সেল জানায়, জব্দকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীদ্বয়কে বাগেরহাট জেলার মোংলা থানায় হস্তান্তর করতঃ আসামীদ্বয়ের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন