যশোরে কলেজ ছাত্র অপহৃত নুরুজ্জামান বাবু’র লাশ পোড়াখালী বাওড়ে কচুরীপানার নীচ হইতে উদ্ধার : আটক ০২, মোবাইল ফোন জব্দ।

দ্বারা zime
০ মন্তব্য 189 দর্শন

 

 

অভয়নগর থানার ধোপাদি এসএস কলেজের ছাত্র অপহৃত নুরুজ্জামান  বাবু’র পোড়াখালী বাওড়ে কচুরীপানার নীচ হইতে লাশ উদ্ধার। গ্রেফতার ০২, মোবাইল ফোন জব্দ।

ঘটনার সংক্ষিপ্ত বিবরণ :
অভয়নগরণ থানাধীন পোড়াখালী সাকিনের ইমরান গাজীর একমাত্র ছেলে নুরুজ্জামান  বাবু গত ০১/০৬/২০২০ ইং তারিখ রাত ০৮.৩০ ঘটিকার সময় নিখোঁজ হলে নিখোঁজের পিতা ইমরান গাজী ০২/০৬/২০২০ ইং তারিখ দুপুরে অভয়নগর থানায় একটি নিখোঁজ জিডি করে । ঐ দিন রাত ০৮.৩০ ঘটিকার সময় নুরুজ্জামান ৥ বাবুর মোবাইল নম্বর হইতে অজ্ঞাতনামা ব্যক্তি তার পিতা ইমরান গাজীর ব্যবহৃত মোবাইলে ফোন করে ৫০ লক্ষ টাকা মুক্তিপণ দাবী করে।

গ্রেফতার অভিযান :

এই সংবাদের ভিত্তিতে যশোর জেলার পুলিশ সুপার  মুহাম্মদ আশরাফ হোসেন, পিপিএম এঁর নির্দেশক্রমে জেলার গোয়েন্দা শাখার আইটি শাখার এসআই মফিজুল ইসলাম, পিপিএম তথ্য প্রযুক্তির মাধ্যমে দুস্কৃতকারীদের সনাক্ত করে অভয়নগরণ থানার অফিসার ইনচার্জ জনাব তাজুল ইসলাম এর নেতৃত্বে ডিবি’র এসআই মফিজুল ইসলাম, পিপিএম ও অভয়নগর থানা পুলিশ যৌথভাবে পুলিশ কোটচাঁদপুর থানা এলাকায় অভিযান পরিচালনা করে সাবদালপুর ক্যাম্পের পুলিশের সহযোগীতায় মুক্তিপনের দাবীকারীকে ১। আঃ রাজ্জাক (৫৫), পিতা- মৃত ওয়াদুদ পাটোয়ারী, সাং- রাজাপুর, থানা- কোটচাঁদপুর, জেলা- ঝিনাইদহকে ০১টি মোবাইল ফোনসহ ০৪/০৬/২০২০ ইং তারিখ রাত ০০.৩০ ঘটিকার সময় গ্রেফতার করেন। তার স্বীকোরোক্তি মতে তার সহযোগী নুরুজ্জামান ৥ বাবু’র বন্ধু একই গ্রামের মোঃ সরোয়ার খন্দকারের ছেলে রিফাত হোসেন ৥ আউশ (১৯) কে পোড়াখালী সাকিন হইতে গ্রেফতার করেন। ধৃত আসামীদ্বয় স্বীকার করেন অপহৃত ভিকটিম নুরুজ্জামান ৥ বাবুকে ০১/০৬/২০২০ ইং তারিখ রাতেই হত্যা পূর্বক পোড়াখালী বাওড়ে কচুরীপানার নীচে লাশ রেখে দিছে। তাদের উভয়ের স্বীকোরোক্তি ও দেখানো মতে অপহৃত ভিকটিম নুরুজ্জামান ৥ বাবু’র মৃত দেহ রাখার স্থান ০৪/০৬/২০২০ ইং তারিখ ভোর রাত ০৩.৩০ ঘটিকার সময় সনাক্ত করা হয়। পরবর্তীতে দিনের বেলায় অদ্য সকাল ০৯.০০ ঘটিকার সময় এলাকার সাক্ষীদের সামনে মৃতদেহ উদ্ধার করা হয়। এই সংক্রান্তে নিহত নুরুজ্জামান ৥ বাবু’র পরিবারের পক্ষ থেকে ধৃত আসামীদের বিরুদ্ধে মামলা রুজু প্রক্রিয়াধীন।

উদ্ধারকৃত আলামত :
১। ০১ টি মোবাইল ফোন।
২। অপহৃত ভিকটিমের মৃতদেহ, পরিহিত বস্ত্র।

ধৃত আসামীদের নাম ঠিকানা :
১। আঃ রাজ্জাক (৫৫), পিতা- মৃত ওদুদ পাটোয়ারী, সাং- রাজাপুর, থানা- কোটচাঁদপুর, জেলা-ঝিনাইদহ।
২। মোঃ রিফাত হোসেন আউশ (১৯), পিতা- মোঃ সরোয়ার খন্দকার, সাং- পোড়াখালী, থানা-অভয়নগর, জেলা- যশোর।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন