জেলা প্রশাসনের পক্ষ থেকে করোনা আক্রান্তদের বাড়ি প্রধানমন্ত্রীর উপহার পৌছে দিলেন ইউএনও দেবাশীষ চৌধুরী

দ্বারা zime
০ মন্তব্য 167 দর্শন

 

সাতক্ষীরা জেলা প্রশাসনের পক্ষ থেকে সদর উপজেলায় করোনা আক্রান্ত সাত ব্যক্তির বাড়িতে প্রধান মন্ত্রীর উপহার পৌছে দেওয়া হয়েছে। বৃহম্পতিবার সন্ধায় সাতক্ষীরা জেলা প্রশাসক এসএম মোস্তফা কামালের নির্দেশনা মোতাবেক সাতক্ষীরা সদর উপজেলার নির্বাহী অফিসার দেবাশীষ চৌধুরী সদর উপজেলার দেবনগর,উত্তর কাটিয়া,পলাশপোল, ভোমরা সহ সাতজন করোনা আক্রান্ত ব্যক্তিদের প্রধান মন্ত্রীর পাঠানো উপহার  পৌছে দেন।উপহার সামগ্রীর মধ্যে ছিলো :-

৪ কেজি আম ল্যাংড়া আমি , ১ কেজি মাল্টা, ১০০ পিস লিচু, ১ ডজন ডিম, ২০০ গ্রাম গুড়ো দুধ, ৫ হালি কাগুচি লেবু, ২৫০ গ্রাম চা, ৫০০ গ্রাম আদা, ১০০ গ্রাম লবঙ্গ, ১০০ গ্রাম দারুচিনি ও ১ টি হুইল সাবান।

প্রধান মন্ত্রীর উপহার পৌছে দেওয়ার সময় নির্বাহী অফিসার দেবাশীষ চৌধুরী ফেইসবুক লাইভের মাধ্যমে সাতক্ষীরা জেলা প্রশাসক এসএম মোস্তফা কামালের সাথে করোনা আক্রান্তদের কথা বলিয়ে দেন। জেলা প্রশাসক এসময় মোবাইল ফোনের লাউড স্পিকারের মাধ্যে করোনা আক্রান্তদের শুভেচ্ছা বার্তা প্রদান করেন ও করোনা আক্রান্তদের শারীরিক সুস্থতার খোজ খবর নেন। জেলা প্রশাসক এসময় করোনা আক্রান্তদের মনোবল বৃদ্ধি করতে বলেন এবং যেকোন সমস্যায় সাতক্ষীরা জেলা প্রশাসক কে জানানোর আহবান জানান।

নির্বাহী অফিসারের সময় এসময় সাতক্ষীরা সদর উপজেলা স্বাস্থ্য অফিসের মেডিকেল টেকনোলোজিস্ট মোঃ ফারুক হাসান, স্বাস্থ্য পরিদর্শক মোঃ সিরাজুল ইসলাম ও স্বাস্থ্য সহকারী মেহেদী হাসান তপু ও আবু রাশেদ এ সময় উপস্থিত ছিলেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন