যশোর জেলা পুলিশের বিভিন্ন ইউনিটের বার্ষিক পরিদর্শনে রেঞ্জ ডিআইজি মহিদ উদ্দিন

দ্বারা zime
০ মন্তব্য 513 দর্শন

 

আজ ২৬ অক্টোবর ২০২১ খ্রি: তারিখ যশোর জেলা পুলিশের রিজার্ভ অফিস বার্ষিক, হিসাব শাখা ষান্মাসিক, ক-সার্কেল অফিস ও কোতয়ালি মডেল থানার দ্বি-বার্ষিক পরিদর্শন করেছেন খুলনা রেঞ্জের ডিআইজি ড. খ: মহিদ উদ্দিন বিপিএম (বার)।

এ সময় যশোর জেলা পুলিশের পক্ষ থেকে পুলিশ সুপার  প্রলয় কুমার জোয়ারদার বিপিএম (বার), পিপিএম তাকে ফুলেল শুভেচ্ছা প্রদান করেন।রেঞ্জ  ডিআইজি  এ সময় প্যারেড অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার  বেলাল হোসাইন এর নেতৃত্বে জেলা পুলিশ সদস্যদের নয়নাভিরাম প্যারেড পরিদর্শন ও অভিবাদন গ্রহন করেন।

পরিদর্শন কালে তিনি যশোর জেলা পুলিশে কর্মরত কর্মকর্তাদের মাঠ পর্যায়ের প্যারেড দক্ষতা মূল্যায়ন করেন এবং চৌকস পুলিশ সদস্যদের পুরস্কৃত করেন। এরপর জেলা পুলিশ সুপারের স্বভাপতিত্বে পুলিশ লাইন্স এ অনুষ্ঠিত “বিশেষ কল্যাণ সভা” অনুষ্ঠানে ডিআইজি  প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকেন।

তিনি এ সময় পুলিশ সদস্যদের উদ্দেশ্যে দিক নির্দেশনামূলক বিভিন্ন বক্তব্য প্রদান করেন। এরপর তিনি জেলা পুলিশের রিজার্ভ অফিস, হিসাব শাখা, ক-সার্কেল অফিস ও কোতয়ালী মডেল থানা পরিদর্শন করেন। এ সময় যশোর জেলা পুলিশের অন্যান্য উর্ধতন কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন