যোগদানের ২য় মাসেই হবিগজ্ঞের শ্রেষ্ঠ দারোগা এসআই মানিক সাহা

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 403 দর্শন

 

হবিগঞ্জ জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়েছে।শনিবার (০৯ মার্চ ) দুপুর ১২:০০ ঘটিকায় হবিগঞ্জ জেলার পুলিশ লাইন্স ড্রিল শেডে জেলা পুলিশের মাসিক কল্যাণ সভার আয়োজন করা হয়। সভায় সভাপতিত্ব করেন হবিগঞ্জ জেলা পুলিশ সুপার এস এম মুরাদ আলি।

 

এ সময় পুলিশ সুপার  জেলা পুলিশের সকল সদস্যের উদ্দেশ্যে বিভিন্ন ধরণের দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন এবং জেলার সকল অফিসার ও ফোর্সের সার্বিক কল্যাণ নিশ্চিতকরণ ও তাদের বিভিন্ন সুবিধা, অসুবিধার কথা শুনেন।

সভা শেষে জেলার অফিসার ও ফোর্সদের বিভিন্ন কৃতিত্বপূর্ণ অবদানের জন্য পুরস্কার প্রদান করা হয়। পুরস্কার হিসেবে  পুলিশ সুপার  অফিসার ও ফোর্সের হাতে ক্রেস্ট ও ধন্যবাদপত্র তুলে দেন।

এর মধ্যে মাত্র ২ মাস আগে সাতক্ষীরা থেকে সদ্য বদলি হওয়া হবিগজ্ঞের মাধবপুর  থানার এস আই মানিক সাহা রেকডব্রেক পরিমান মাদক দ্রব্য উদ্ধার করে হবিগজ্ঞ জেলার শ্রেষ্ঠ এসআই হিসাবে সন্মাননা পুরুস্কার ক্রেস্ট গ্রহণ করেন হবিগজ্ঞের মাধবপুর থানার এসআই মানিক সাহা। এসআই মানিক সাহা সাতক্ষীরা সদর থানায় চাকুরিকালীন সময়ে অপরাধ দমনে বিশেষ ভূমিকা রাখায় টানা ১৩ বার জেলার শ্রেষ্ঠ এসআই হিসাবে সন্মাননা ক্রেস্ট অর্জন করেছিলেন।

উক্ত মাসিক কল্যাণ সভায় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল)  মাহফুজা আক্তার শিমুল, অতিরিক্ত পুলিশ সুপার (বানিয়াচং সার্কেল)  পলাশ রঞ্জন দে, সহকারী পুলিশ সুপার (মাধবপুর সার্কেল)  মহসীন আল মুরাদ, সহকারী পুলিশ সুপার (বাহুবল সার্কেল)  আবুল খয়ের সহ অত্র জেলার সকল অফিসার ইনচার্জগণ।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন