যোগ্যতার ভিত্তিতেই কনস্টেবল নিয়োগ হবে, কোন তদবীরে নয় : এসপি মোস্তাফিজুর রহমান

দ্বারা zime
০ মন্তব্য 376 দর্শন

 

আজ ১৪/নভেম্বর ২০২১ খ্রিঃ তারিখ রোজ রবিবার  সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার) এঁর সভাপতিত্বে গঠিত তিন সদস্যের একটি নিয়োগ বোর্ডের সমন্বয়ে বাংলাদেশ পুলিশে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগ পরিক্ষা-২০২১ এর কাগজ পত্র যাচাই করণ ও শারীরিক মাপ পরীক্ষা অনুষ্ঠিত হয়।

বক্তব্যের শুরুতে পুলিশ সুপার  আজকের দিনের প্রাথমিকভাবে বাছাইকৃত যোগ্য প্রার্থীদের সাতক্ষীরা জেলা পুলিশের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। এসময় তিনি বলেন, আমরা বিচক্ষণ ভাবে কাজ করার চেষ্টা করেছি। আমরা সাতক্ষীরাতে শতভাগ স্বচ্ছতার ভিত্তিতে যোগ্যতম প্রার্থীকেই শুধুমাত্র নির্বাচিত করতে চাই।

তিনি আরো বলেন শুধুমাত্র যোগ্যতার ভিত্তিতেই নিয়োগ হবে, অন্য কোন যোগাযোগ কিংবা তদবিরের ভিত্তিতে নিয়োগ হবে না।

পুলিশ সুপার প্রাথমিকভাবে বাছাইকৃত যোগ্য প্রার্থীদের কোন প্রকার আর্থিক লেনদেন এবং দালাল চক্রের সাথে যোগাযোগ থেকে বিরত থাকার জন্য অনুরোধ করেন।

সাতক্ষীরা জেলা পুলিশের সদস্যদের নিয়ে একটি স্বচ্ছ নিয়োগ উপহার দিতে সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার)  দৃঢ় অঙ্গীকার ব্যক্ত করেন।

এ সময় নিয়োগ বোর্ডের সদস্য পুলিশ হেডকোয়ার্টার্স হতে প্রেরিত পুলিশ সুপার এবং অতিরিক্ত পুলিশ সুপার(অপরাধ ও প্রশাসন) মো:সজীব খান,কালিগঞ্জ সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার এম মোহাইমিনুল রশীদ, সদর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার মীর আসাদুুজ্জামান,অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মো:ইকবাল হোসেন,সিনিয়র এএসপি তালা সার্কেল হুমায়ুন কবির,দেবহাটা সার্কেল সহকারী পুলিশ সুপার এসএম জামিল আহমেদ,

জেলা ডিবির অফিসার ইনচার্জ ইয়াছিন আলম চৌধুরী, ডিআই-১ মিজান সহ সাতক্ষীরা জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন