রংপুরের আট জেলায় খাদ্য সহায়তা কর্মসূচি অব্যাহত থাকবে : ডিআইজি আবু কালাম সিদ্দিক

দ্বারা zime
০ মন্তব্য 236 দর্শন

 

করোনা দুর্যোগে রংপুরে কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষের মাঝে খাদ্য ও জরুরি সামগ্রী বিতরণ করেছে রংপুর বিভাগ সমিতি, ঢাকা।

আজ (৭ এপ্রিল) রংপুর সদরের আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে জেলা প্রশাসক মো. আসিব আহসান এবং জেলার পুলিশ সুপার বিপ্লব কুমার এর উপস্থিতিতে অসহায় ও দুস্থ পরিবারের মাঝে চাল, ডাল, তেল ও আলুসহ বিভিন্ন খাদ্যদ্রব্য ও জরুরি সামগ্রী বিতরণ করা হয়।

এসময় রংপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার মো. মহিদুল ইসলাম, রংপুর রেঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) এবিএম জাকির হোসেন ,রংপুর বিভাগ সমিতি, ঢাকা’র রংপুর জেলার সহ-সাংগঠনিক সম্পাদক মো. সোহেল রানা, সমিতির সদস্য গোলাম হাফিজ পাভেল এবং জেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

সামাজিক দূরুত্ব ও স্বাস্থ্যবিধি নিশ্চিত করে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এর আগে রংপুরের অন্যান্য উপজেলায় কর্মহীন অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করে রংপুর বিভাগ সমিতি, ঢাকা।

সমিতির সাধারণ সম্পাদক বাংলাদেশ পুলিশের বিশেষ শাখার ডিআইজি আবু কালাম সিদ্দিক বলেন, রংপুর বিভাগের আট জেলার কর্মহীন মানুষকে সমিতির পক্ষ থেকে খাদ্য সহায়তা দেওয়ার জন্য প্রথম ধাপে ২০ লাখ টাকা বরাদ্দ দেওয়া হয়।

রংপুরের আট জেলায় এই খাদ্য সহায়তা কর্মসূচি অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

গত ৮ এপ্রিল ঢাকার হাজারীবাগ এলাকার লেদার টেকনোলজি ইনস্টিটিউটের মাঠে কর্মহীন পরিবারের মাঝে শতভাগ সামাজিক দূরত্ব বজায় রেখে চাল, ডাল ও আলুসহ বিভিন্ন খাদ্যসামগ্রী বিতরণ করে এক অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছিল সমিতিটি। করোনার সংক্রমণ রোধে রংপুর বিভাগের আট জেলায় খাদ্যসামগ্রী বিতরণের সময়ও সামাজিক দূরত্ব বজায় রাখা হয়।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন