রংপুর বিভাগ সমিতি, ঢাকা’র উদ্যোগে অসহায়, দুস্থ্য মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

দ্বারা zime
০ মন্তব্য 317 দর্শন

 

গত  ৮ এপ্রিল ২০২০ খ্রিস্টাব্দ রোজ বুধবার রংপুর বিভাগ সমিতি, ঢাকা’র উদ্যোগে লেদার টেকনোলজি ইনস্টিটিউট, হাজারীবাগ,ঢাকা’য় কোভিড-১৯ এর ফলে সৃষ্ট উদ্ভূত পরিস্থিতিতে কর্মহীন হয়ে ঢাকাস্থ রংপুর বিভাগের অসহায়, দুস্থ্য মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় সমিতির সম্মানিত সভাপতি ও ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের সচিব জনাব মোঃ নূরুল ইসলাম , সাধারণ সম্পাদক ও বাংলাদেশ পুলিশের স্পেশাল ব্রাঞ্চের ডিআইজি জনাব মোঃ আবু সিদ্দিক ,সমিতির সহ-সভাপতি ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের অতিরিক্ত সচিব জনাব মোঃ জাহাঙ্গীর আলম,

দপ্তর সম্পাদক ও পুলিশ হেডকোয়ার্টার্সের পুলিশ সুপার জনাব মোঃ শহীদুল ইসলাম, পিপিএম-সেবা, স্বাস্থ্য ও সমাজকল্যাণ সম্পাদক ডা. মোঃ মুজিবুর রহমান, সহ-স্বাস্থ্য ও সমাজকল্যাণ সম্পাদক ও ডিএমপির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার জনাব মোঃ হুমায়ুন কবীর মাসুদ, সমিতির সদস্য ও ডিএমপির সহকারী পুলিশ কমিশনার জনাব মোঃ হাসিনুজ্জামান হাসিন প্রমুখ উপস্থিত ছিলেন।

এ সময় সমিতির সাধারণ সম্পাদক ও বাংলাদেশ পুলিশের স্পেশাল ব্রাঞ্চের ডিআইজি জনাব আবু কালাম সিদ্দিক জানান প্রাথমিকভাবে রংপুর বিভাগের বাসিন্দা যারা ঢাকায় কর্মহীন হয়ে পড়েছে তাদের ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দেয়ার উদ্যোগ নেয়া হয়েছে। পরবর্তীতে বৃহৎ পরিসরে রংপুর বিভাগের প্রত্যন্ত অঞ্চলের অসহায় মানুষদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণের পরিকল্পনা রয়েছে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন