র‌্যাবের অভিযানে মাদক মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত কুখ্যাত মাদক সম্রাট সিরাজ আটক

দ্বারা zime
০ মন্তব্য 149 দর্শন

 

মাদক মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত কুখ্যাত মাদক কারবারি সিরাজকে গ্রেফতার করছে র‌্যাব-৬।র‌্যাব-৬ খুলনা সদর দপ্তরের মিডিয়া সেল জানায় আসামী মোঃ সিরাজুল ইসলাম সিরাজ সাতক্ষীরা জেলার কুখ্যাত মাদক কারবারি। সে দীর্ঘদিন যাবত সাতক্ষীরা জেলাসহ বিভিন্ন জেলায় মাদক ব্যবসা পরিচালনা করে আসছিল। গত ২০১৩ সালের জানুয়ারি মাসে আসামী সিরাজকে বিপুল পরিমাণ ফেন্সিডিলসহ র‌্যাব-৮, বরিশাল গ্রেফতার করে এবং আসামীর নামে বিএমপি বরিশালের এয়ারপোর্ট থানায় একটি মাদক মামলা রুজু হয়। মামলার বিচারকার্য শেষে ঘটনার সত্যতা প্রমানিত হওয়ায় বিজ্ঞ আদালত আসামী সিরাজকে যাবজ্জীবন কারাদন্ডসহ ১০,০০০/-(দশ হাজার) টাকা জরিমানা অনাদায়ে আরও ০৬ (ছয়) মাসের সশ্রম কারাদন্ড প্রদান করেন।

র‌্যাব জানায়, আসামী আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে দেশের বিভিন্ন স্থানে পালিয়ে বেড়ায়। পরবর্তীতে র‌্যাব গোয়েন্দা তথ্যের মাধ্যমে উক্ত আসামীর অবস্থান নিশ্চিত করে।

তারই ধারাবাহিকতায় গতকাল ২৯ মার্চ ২০২৩ তারিখ র‌্যাব-৬, (স্পেশাল কোম্পানি) খুলনার একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে সাতক্ষীরা জেলার কলারোয়া থানা এলাকায় অভিযান পরিচালনা করে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত কুখ্যাত মাদক কারবারি ১। মোঃ সিরাজুল ইসলাম সিরাজ, থানা ও জেলা-সাতক্ষীরাকে গ্রেফতার করে।

র‌্যাব আরো জানায়, গ্রেফতারকৃত আসামীকে সাতক্ষীরা জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন