র‌্যাবের নবনিযুক্ত ডিজি কে ঢাকা রেঞ্জ পুলিশের শুভেচ্ছা

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 161 দর্শন

 

র‌্যাবের নবনিযুক্ত ডিজি কে ঢাকা রেঞ্জ পুলিশের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে।গতকাল ঢাকা রেঞ্জের পক্ষ থেকে ঢাকা রেঞ্জ ডিআইজি মো: হাবিবুর রহমান বিপিএম-বার, পিপিএম-বার নবনিযুক্ত র‌্যাবের ডিজি  এম খুরশীদ হোসেন, বিপিএম (বার),পিপিএম অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক কে তাঁর বাসভবনে ফুলেল শুভেচ্ছা জানান। শুভেচ্ছা জ্ঞাপণ কালে ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি গণ,রেঞ্জ অফিসের পুলিশ সুপার গণ উপস্থিত ছিলেন।

প্রাসংঙ্গত : বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ পুলিশ-১ শাখার এক প্রজ্ঞাপনে  র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন-র‌্যাবের মহাপরিচালকের (ডিজি) দায়িত্বে থাকা চৌধুরী আবদুল্লাহ আল মামুনকে পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) করা হয়। তিনি ড. বেনজীর আহমেদের স্থলাভিষিক্ত হবেন। ডক্টর  বেনজীর আহমেদ বিপিএম-বার  ৩০ সেপ্টেম্বর আইজিপি পদ থেকে অবসরে যাচ্ছেন।

এদিকে র‌্যাবের মহাপরিচালক (ডিজি) হিসেবে নিয়োগ পেয়েছেন এম খুরশীদ হোসেন। বর্তমানে তিনি পুলিশ সদরদপ্তরের অতিরিক্ত আইজিপি (ক্রাইম অ্যান্ড অপারেশনস) হিসেবে দায়িত্ব পালন করছেন।

বৃহস্পতিবার স্বরাষ্ট্র মন্ত্রণালয় থেকে এক প্রজ্ঞাপনে এসব তথ্য জানানো হয়। এই আদেশ ৩০ সেপ্টেম্বর থেকে কার্যকর হবে বলে প্রজ্ঞাপনে বলা হয়।

– প্রেস বিঞ্জপ্তি।

 





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন