শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে ; কাজী নাবিল আহমেদ এমপি!!

দ্বারা zime
০ মন্তব্য 170 দর্শন

 

যশোর-৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ বলেছেন, বাংলাদেশ দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে। তলাবিহীন ঝুঁড়ি থেকে সারা বিশ্বের কাছে মডেলে পরিণত হয়েছে। অনেক দেশ বাংলাদেশকে অনুসরণ করছে। এসবের অবদান প্রধানমন্ত্রী শেখ হাসিনার। শেখ হাসিনা তার সৃজনশীল উন্নয়নমূলক কাজের জন্য দেশ-বিদেশে বিভিন্ন ধরণের পদকে ভূষিত হয়েছেন। সম্প্রতি সৌদি সরকার বাংলাদেশকে মডেল হিসেবে নিয়ে তাদের বাংলাদেশ সর্ম্পকে অনুসন্ধান করার সিদ্ধান্ত নিয়েছেন। দেশের এ সম্মান ধরে রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে সবাইকে নৌকা মার্কায় ভোট দিতে হবে। নৌকা মার্কা জয়ী হলে দেশে উন্নয়নের ধারাবাহিকতা অব্যহত থাকবে। গত শুক্রবার সদর উপজেলার আরবপুর ইউনিয়ন পরিষদ মাঠে ইউনিয়ন আওয়ামী লীগের কর্মীসভায় প্রধান অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন।

ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক আব্দুল মালেক ঝন্টু সভাপতিত্বে প্রধান অতিথি বলেন, প্রধানমন্ত্রী যশোরকে সবচেয়ে বেশি পছন্দ করেন। তার প্রমাণ যশোরকে তিনি প্রথম ডিজিটাল জেলা করেছেন। যশোরে দুটি অর্থনৈতিক জোন করেছেন। যশোর নিয়ে তিনি বেশি চিন্তা-ভাবনা করেন। আগামী নির্বাচনে আওয়ামী লীগ ক্ষমতায় আসলে যশোরে বিপুল উন্নয়ন হবে। যশোর হবে দক্ষিণ-পশ্চিম অঞ্চলের শ্রেষ্ঠ জেলা উন্নত জেলা। শিক্ষাদিক্ষা, অর্থনীতি, তথ্য ও প্রযুক্তিতে সবাই যশোরকে অনুসরণ করবে।

এ সময় বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা আওয়ামী সভাপতি মোহিত কুমার নাথ ও সাধারণ সম্পাদক মেহেদী হাসান মিন্টু। বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক সুখেন মজুমদার, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আসাদুজ্জামান মিঠু, জেলা যুবলীগের সহ-সভাপতি সৈয়দ মেহেদী হাসান, সাংগঠনিক সম্পাদক মঈন উদ্দিন মিঠু, দপ্তর সম্পাদক হাফিজুর রহমান, সদরের যুগ্ম-আহবায়ক মাজহারুল ইসলাম ও শহীদুজ্জামান শহীদ, শহরের আহবায়ক মাহামুদ হাসান মিলু, সদর উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য ইমরান হোসেন ছাপ্পান, রেদোওয়ান ফয়েজ রাসেল, জেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি ফয়সাল খান, সাবেক যুগ্ম-সম্পাদক তরিকুল ইসলাম জনি, সাবেক সাংগঠনিক সম্পাদক সাঈদ সরদার, এম এম কলেজ ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি ইমরান হোসেন প্রমুখ।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন