সংখ্যালঘু নির্যাতন ও রাষ্ট্রের ভূমিকা শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত।।

দ্বারা zime
০ মন্তব্য 390 দর্শন

 

বেসরকারি উন্নয়ন সংস্থা শারির উদ্যোগে ‘সংখ্যালঘু নির্যাতন ও রাষ্ট্রের ভূমিকা’ শীর্ষক মতবিনিময় সভা আজ (মঙ্গলবার) দুপুরে খুলনা প্রেসক্লাব শহীদ হুমায়ুন কবীর বালু মিলনায়তনে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন খুলনার জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন।

অনুষ্ঠানে অতিথিরা বলেন, সকল মৌলিক অধিকার প্রতিষ্ঠায় সরকার কাজ করে যাচ্ছে। আমাদের দৃষ্টিভঙ্গির পরিবর্তন ঘটানো প্রয়োজন। মনের সংকীর্ণতাকে দূর করে আত্মবিশ্বাস নিয়ে আমাদের এগিয়ে যেতে হবে। প্রাতিষ্ঠানিক শিক্ষার সাথে সাথে পারিবারিক শিক্ষার আমূল পরিবর্তন ও চর্চার মাধ্যমে সকল সম্প্রদায়ের মধ্যে সৌহার্দ্য প্রতিষ্ঠা করা সম্ভব হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন খুলনা আঞ্চলিক তথ্য অফিস, পিআইডির উপপ্রধান তথ্য অফিসার ম. জাভেদ ইকবাল, খুলনা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপপুলিশ কমিশনার সোনালী সেন এবং খুলনা প্রেসক্লাবের সভাপতি এস এম হাবিব। শিক্ষাবিদ অধ্যাপক আনোয়ারুল কাদির এতে সভাপতিত্ব করেন। সভা পরিচালনা করেন দৈনিক কালের কন্ঠ খুলনার ব্যুরো প্রধান গৌরাঙ্গ নন্দী। স্বাগত জানান শারির নির্বাহী পরিচালক প্রিয় বালা বিশ্বাস। ধারণাপত্র উপস্থাপন করেন এ্যাডভোকেট পপি ব্যানার্জি।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন