সকল ভেদাভেদ ভুলে উন্নয়নের স্বার্থে উন্নয়ন ও শান্তির প্রতীক নৌকায় ভোট দিন; সাবেক স্বাস্থ্যমন্ত্রী ডা. আ ফ ম রুহুল হক এমপি।।

দ্বারা zime
০ মন্তব্য 429 দর্শন

 

ওয়াদা দিয়ে ভোট চাইতে আসিনি। বিগত ১০ বছরে আপনাদেরকে অনেক কিছুই দিয়েছি, আরও যাতে দিতে পারি-এজন্য নৌকা প্রতীকে ভোট চাইতে এসেছি। সকল ভেদাভেদ ভুলে উন্নয়নের স্বার্থে উন্নয়ন ও শান্তির প্রতীক নৌকায় ভোট দিন।
বৃহস্পতিবার সকাল থেকে আশাশুনি উপজেলার প্রতাপনগর ও আনুলিয়া ইউনিয়নে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে নির্বাচনী পথসভায় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সাবেক স্বাস্থ্যমন্ত্রী অধ্যাপক ডা. আ ফ ম রুহুল হক এমপি কথাগুলো বলেন।
তিনি আরও বলেন, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে কিছু দল এবং প্রার্থী ক্ষমতার লোভে অনেক প্রতিশ্রুতি দিচ্ছে। বিগত সময়ে সে সব দলগুলো লম্বা সময় ধরে দেশ পরিচালানার দায়িত্বে থাকলেও তারা দেশের উন্নয়নের কথা না ভেবে নিজেদের উন্নয়ন নিয়ে বেশি ভেবেছে। বিগত সময়ে আমরাও প্রতিশ্রুতি দিয়েছি। একটু খেয়াল করলেই বুঝতে পারবেন আমরা প্রতিশ্রুতির বাস্তবায়ন এবং প্রতিশ্রুতির বাইরেও অনেক কিছুই দিয়েছি। আমরা যা বলি সেটা করে দেখাই।
আওয়ামী লীগ সরকার দেশ পরিচালনার দায়িত্ব পেলে নিজেদের কথা নয়, দেশের মানুষের কথা ভাবে। এখনই সময় সিদ্ধান্ত নেয়ার আপনারা সংঘাত চান, নাকি শান্তি এবং উন্নয়ন চান? সংঘাত, জ্বালাও পোড়াওয়ের মধ্য দিয়ে উন্নয়ন বাধাগ্রস্ত হয়। এখনই সময় ভোটের মাধ্যমে সংঘাত, জ্বালাও পোড়াও রাজনীতি লালন পালন কর্তাদের লাল কার্ড দেখানোর। সময় বারবার আসে না। সাতক্ষীরা মেডিকেল, ম্যাটস্ এবং আইটি সেন্টারের মত আরও কিছু প্রতিষ্ঠা করার ইচ্ছে আমার আছে। আপনাদের একটি ভোটই পারে সাতক্ষীর চিত্র পরিবর্তন করতে।
সাংবাদিক অসীম চক্রবর্তীর পরিচালনায় প্রতাপনগর ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয় মাঠে প্রতাপনগর ইউপি চেয়ারম্যান শেখ জাকির হোসেনের সভাপতিত্বে এবং আনুলিয়া পাখিদেবপুর পূজা মন্ডপ চত্বরে আনুলিয়া ইউপি চেয়ারম্যান আলমগীর আলম লিটনের সভাপতিত্বে পথসভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক সিভিল সার্জন ডা. তৌহিদুর রহমান, এমপি রুহুল হক পুত্র ইঞ্জি. জিয়াউল হক সুমন, এমপি প্রতিনিধি শম্ভুজিত মন্ডল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. শহিদুল ইসলাম পিন্টু, খাজরা ইউপি চেয়ারম্যান শাহনেওয়াজ ডালিম, বড়দল ইউপি চেয়ারম্যান আব্দুল আলিম মোল্যা, উপজেলা শ্রমিকলীগ সভাপতি ঢালী সামছুল আলম, স্বেচ্ছাসেবকলীগ সভাপতি এসএম সাহেব আলী, সাবেক ছাত্রলীগ সভাপতি হুমায়ুন কবির সুমনসহ ইউনিয়ন, যুব মহিলালীগের সভাপতি সীমা সিদ্দিকসহ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।
সূত্র: পত্রদূত নেট।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন