সফলতার ২য় বৎসরে সাতক্ষীরা সদর ইউএনও দেবাশীষ চৌধুরী

দ্বারা zime
০ মন্তব্য 242 দর্শন

 

সাতক্ষীরা সদর উপজেলার সর্বস্তরের মানুষের ভালোবাসায় সিক্ত হয়েছেন সদর উপজেলার (ইউএনও) দেবাশীষ চৌধুরী। সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) দেবাশীষ চৌধুরী তাঁর কর্মজীবনের দুটি বছর সুনামের সহিত সদর উপজেলায় পূর্ণ করলেন। করোনা ভাইরাস (কোতিট-১৯) এর প্রাদুর্ভাব কালীন সময়ে নিজের জীবনের ঝুঁকি নিয়ে নিরলস কাজ করায় সর্ববৃহৎ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সদর উপজেলাবাসীর ভালোবাসায় সিক্ত হয়েছেন।

তাছাড়া উপজেলার বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের ফেইসবুক পেইজে নিজ নিজ প্রোফাইলেও ইউএনওকে শুভেচ্ছা, অভিনন্দন জানিয়ে আলোড়ন সৃষ্টি করেছেন তরুণ সমাজ। সদর উপজেলার ইউএনও যোগদান করে তাঁর সততা, কর্মদক্ষতা, কর্ম তৎপড়তা ও সফলতায় সাধারণ মানুষসহ সর্ব মহলে প্রশংসা অর্জনে সক্ষম হয়েছেন কাজ প্রিয় ইউএনও দেবাশীষ চৌধুরী।

সদর উপজেলায় যোগদানের শুরু থেকেই বাল্যবিবাহ, ইভটিজিং, মাদকসহ সামাজিক অপরাধ প্রতিরোধে উদ্ভাবনী কাজের কারনে এবং অসহায়, দরিদ্র, শোষিত, বঞ্চিত, নির্যাতিত, প্রবীণ ও প্রতিবন্ধী মানুষের কল্যাণে তিনি নিবেদিত প্রাণ হিসেবে সকলের মাঝে প্রমাণিত হওয়ায় সর্ব মহলের প্রশংসার ব্যাক্তিতে পরিণত হয়েছেন তিনি।এছাড়া তিনি একজন মিডিয়া বান্ধব প্রশাসন ক্যাডারের অফিসার। দিন-রাত যখনই সাংবাদিক রা তাকে ফোন দেন তখনই তিনি হাসি মুখে সাংবাদিক দের মোবাইল রিসিভ করেন। এতে করে সাতক্ষীরার সাংবাদিক সমাজ ইউএনও দেবাশীষ চৌধুরীর প্রতি অনেক প্রিয় একজন মানুষ। 

বিশেষ করে মানবিক কাজ বাস্তবায়নের কারনে তিনি সত্যিই প্রশংসা পাওয়ার দাবিদার। এরও আগে তিনি সদর উপজেলায় সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন। ২০১৯ সনের ১৮ ফেব্রুয়ারি সদর উপজেলায় ইউএনও হিসেবে যোগদান করেন দেবাষীশ চৌধুরী।

এদিকে, দেবাশীষ চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার হিসেবে সাতক্ষীরা সদরে কর্মকালের ২বছর অতিবাহিত করায় জেলা প্রশাসন, সাতক্ষীরার পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সাতক্ষীরা জেলার সুযোগ্য জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল সহ জেলা প্রশাসনের উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন