সরকারি আদেশ অমান্য করে সাতক্ষীরায় আসলে মশারি ছাড়া স্কুল বেঞ্চে ঘুমাতে হবে ১৪ দিন : এসপি মোস্তাফিজুর রহমান

দ্বারা zime
০ মন্তব্য 340 দর্শন

 

সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার) তাঁর অফিসিয়াল ফেইজবুক আইডির মাধ্যমে বলেছেন যারা  সরকারি আদেশ অমান্য করে অন্য জেলা থেকে সাতক্ষীরায় আসবেন, তাদের কে  মশারি ছাড়া স্কুল বেঞ্চে ঘুমাতে হবে ১৪ দিন।

শুক্রবার   ঢাকা থেকে আগত ০৪  জন দেবহাটা থানার অধিবাসী এবং সৈয়দপুর, নীলফামারী থেকে আগত ০২  জন আশাশুনি থানার অধিবাসী এবং তাদের সাথে আগত আরো ০২ জন সৈয়দপুর, নীলফামারীর অধিবাসী সাতক্ষীরায় প্রবেশের চেষ্টাকালে সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মির্জা সালাহ্উদ্দিনের নেতৃত্বে সাতক্ষীরা থানার ওসি আসাদুজ্জামান, ইন্সপেক্টর তদন্ত আবুল কালাম আজাদ ও সঙ্গীয় ফোর্স তাদের কে জেলায় প্রবেশের চেকপোস্ট থেকে  আটক করেন।

এবিষয়ে সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মির্জা সালাহ্উদ্দিন জানান, সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম বার এঁর নির্দেশনা মোতাবেক আটককৃতদের সাতক্ষীরা মেডিকেল কলেজ এন্ড হাসপাতালের কোয়ারেন্টাইনে ১৪ দিনের জন্য রাখা হয়েছে। তিনি জানান ১৪ দিন কোয়ারেন্টাইনে থাকলে তাদের মধ্যে কারো করোনার উপসর্গ থাকলে বোঝা যাবে এবং তাদের ১৪ দিন পরে হাসপাতাল থেকে মুক্তি দেওয়া হবে।

সাতক্ষীরার পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার) তাঁর ফেইজবুক আইডির মাধ্যমে           জানান,ঢাকা ও বিভিন্ন এলাকা থেকে সাতক্ষীরায় আসার চেস্টা করবেন না, যাদের আটক করা হবে তারা আটক থাকবেন ১৪ দিন জেল/পরিত্যক্ত স্কুলে।এবিষয়ে তিনি  সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেছেন। 





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন