সরকারি কর্মকর্তা-কর্মচারী ও ছেলেমেয়েদের বিভাগীয় ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

দ্বারা zime
০ মন্তব্য 440 দর্শন

 

সরকারি কর্মকর্তা-কর্মচারী ও ছেলেমেয়েদের বিভাগীয় ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

খুলনা বিভাগের সরকারি কর্মকর্তা-কর্মচারী ও তাঁদের ছেলেমেয়েদের ৩২তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০২০ আজ (শনিবার) সকালে খুলনা জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়। ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন জনপ্রশাসন সচিব শেখ ইউসুফ হারুন।


উদ্বোধনকালে জনপ্রশাসন সচিব বলেন, খেলাধুলার মাধ্যমে সংশ্লিষ্ট খেলোয়াড় এবং তার দেশ সহজেই বিশ্ব দরবারে পরিচিতি লাভ করে। খেলাধুলা শৃঙ্খলাবোধ শেখায়, যা সুশৃঙ্খল জাতি গঠনে সহায়ক ভূমিকা পালন করে। সরকার লেখাপড়ার পাশাপাশি প্রাথমিক বিদ্যালয় থেকে শুরু করে সকল পর্যায়ের শিক্ষার্থীদের ক্রীড়া চর্চার মধ্যে রাখতে নানামুখী পদক্ষেপ গ্রহণ করেছে।
খুলনার বিভাগীয় কমিশনার ড. মুঃ আনোয়ার হোসেন হাওলাদারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ডের অতিরিক্ত মহাপরিচালক মোঃ আব্দুল মতিন। এসময় অতিরিক্ত বিভাগীয় কমিশনার এবং খুলনা বিভাগের ১০ জেলার জেলা প্রশাসকরা উপস্থিত ছিলেন।
ক্রীড়া প্রতিযোগিতায় ১০ জেলার জেলা দল ও বিভাগীয় সদর দল মিলে মোট ১১টি দল অংশগ্রহণ করে। প্রতিদলে ২৭ জন করে মোট ২৯৭ জন প্রতিযোগী অংশ নেন। দৌড়, লাফ, বর্শা নিক্ষেপ, রিলেসহ মোট ৩৩টি ইভেন্টে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন