সাতক্ষীরা বাসীর জন্য মাস্ক ও পালস অক্সিমিটার দিলেন ডিএমপি’র ডিসি শ্যামল মুখার্জী

দ্বারা zime
০ মন্তব্য 283 দর্শন

 

শেখ আরিফুল ইসলাম আশা: করোনার দুর্যোগময় পরিস্থিতিতে জেলা বাসীর জন্য ১২৫০০টি সার্জিক্যাল মাস্ক ও ৩০টি পালস অক্সিমিটার দিলেন সাতক্ষীরার কৃতি সন্তান ঢাকা মেট্রোপলিটন (ডিএমপি) এর উপ-কমিশনার শ্যামল মুখার্জি।

সাতক্ষীরার অধিবাসী চিকিৎসক ও চিকিৎসা বিজ্ঞানে অধ্যয়নরত ছাত্র-ছাত্রীদের সংগঠন “ডক্টরস এন্ড মেডিকেল স্টুডেন্টস ফ্রম সাতক্ষীরা” -এর আহবায়ক জনস্বাস্থ্য বিশেষজ্ঞ ডাক্তার সুব্রত ঘোষের কাছে জনসাধারণের মাঝে বিতরণের জন্য এসব সামগ্রী প্রদান করেছে।

করোনা প্রাদুর্ভাব মোকাবেলায় সর্বস্তরের জনগণের সহযোগিতা কামনা করে ডিএমপির উপকমিশনার শ্যামল মুখার্জি বলেন, বাংলাদেশের প্রতিটি সেক্টরে যে যার অবস্থান থেকে করোনা মোকাবেলায় সর্বোচ্চ কাজ করে যাচ্ছেন। এর পাশাপাশি সামাজিক দায়বদ্ধতায় যার যার অবস্থান থেকে সামর্থ্য মতো এগিয়ে এলেই সমন্বিতভাবে করোনা মোকাবেলা সম্ভব হবে।

ডাক্তার সুব্রত ঘোষ বলেন,পুলিশের উপ-কমিশনার শ্যামল মুখার্জীর পক্ষ থেকে সাতক্ষীরার বিভিন্ন স্থানে আপামর জনসাধারণের মাঝে বিতরনের জন্য ১২৫০০টি সার্জিক্যাল মাস্ক ও ৩০টি পালস অক্সিমিটার হস্তান্তর করেছেন। সেগুলো ইতিমধ্যে জনসাধারণের মাঝে বিতরণ করা শুরু হয়েছে।
তিনি আরো বলেন, পুলিশ কর্মকর্তা শ্যামল মুখার্জি মতো দেশ-বিদেশে ছড়িয়ে থাকা কৃতি সন্তানরা নিজ নিজ অবস্থান থেকে এগিয়ে আসলে আমরা সমন্বিতভাবে করোনার বিরুদ্ধে জয়ী হব। সাতক্ষীরাবাসীকে তথা বাংলাদেশকে নিরাপদ রাখতে পারব। আসুন স্বাস্থ্যবিধি মেনে চলি, নিজেকে ও পরিবারকে নিরাপদ রাখি এবং করোনামুক্ত বাংলাদেশ বিনির্মানে নিজেকে নিয়োজিত করি।—–





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন