সাতক্ষীরায় বিশ্ব স্বাস্থ্য দিবস উপলক্ষে উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

দ্বারা zime
০ মন্তব্য 148 দর্শন

 

মেহেদী হাসান(তপু) : সাতক্ষীরায় বিশ্ব স্বাস্থ্য দিবস ২০২৩ উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৭ এপ্রিল) সকাল ১০টায় ‘সবার জন‌্য স্বাস্থ‌্য’ প্রতিপাদ‌্যকে সামনে রেখে সাতক্ষীরা স্বাস্থ‌্য বিভাগ এর আয়োজনে এবং সরকা‌রি বেসরকা‌রি সংস্থার অংশগ্রহনে সাতক্ষীরা সিভিল সার্জন অফিসের সম্মেলন কক্ষে সদর উপজেলা স্বাস্থ্য পঃ পঃ কর্মকর্তা ডাঃ ফারহাদ জামিলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিভিল সার্জন ডাঃ মোঃ সজিবুর রহমান।

এ সময় তিনি বলেন, সর্ব অবস্থায় পরিষ্কার পরিচ্ছন থাকতে স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে। নিয়মিত সুষম খাবার গ্রহণের চেষ্টা করবেন। বাইরের খোলা এবং বাসায় বাসি খাবার না। ধূমপান ও তামাকজাত ও দ্রব্য কোনভাবে গ্রহণ করবেন না। অসুস্থ হওয়ার সাথে সাথে হাসপাতালে চিকিৎসা নিন তবে নিজেকে সুস্থ রাখতে সক্ষম হবেন।

অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিনিয়র স্বাস্থ্য শিক্ষা কর্মকর্তা পুলক কুমার চক্রবর্তী, ডাঃ জয়ন্ত কুমার সরকার, ডাঃ তীদিব কুমার ঘোষ। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সার্জন অফিসের প্রধান সহকারী এমকে আশেক নেওয়াজ, পাবলিক হেলথ নার্স নাসরিন সুলতানা, স‌ুশীল‌নের জিএম ম‌নির ও উত্তর‌ণের এড মনির উদ্দীন, জেলা স্যানিটারি ইন্সপেক্টর রথীন্দ্রনাথ বিশ্বাস, নার্সিং ইনস্টিটিউটের শিক্ষক সুরাইয়া খাতুন, এনজিও প্রতিনিধি সঞ্জু সরকার, সদর হাসপাতালের স্টাফ নার্স, নাসিং ইনস্টিউটের শিক্ষার্থী ও বিভিন্ন এনজিও প্রতিনিধি উপস্থিত ছিলেন। এর আগে সকাল সাড়ে ৯ সিভিল সার্জন অফিস থেকে বর্ণালী বের হয়ে সদর হাসপাতাল প্রদিক্ষন করে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন