সাতক্ষীরার নবাগত পুলিশ সুপারকে অভিনন্দন জানালেন শিক্ষার উপসচিব আ ন ম তরিকুল

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 411 দর্শন

 

সাতক্ষীরার নতুন পুলিশ সুপার হিসাবে পদায়িত হয়েছেন কাজী মনিরুজ্জামান (পিপিএম বার)। বুধবার (৩ আগস্ট) সাতক্ষীরাসহ দেশের ৪০ জেলায় নতুন পুলিশ সুপারকে (এসপি) দায়িত্ব দিয়েছে বাংলাদেশ পুলিশ। স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে তাদের এ দায়িত্ব দেওয়া হয়। এসব জেলার আগের এসপিদের নতুন কর্মস্থলে পাঠানো হয়েছে।

নতুন পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান জানান, মাদক, ইভটিজিং, নারী নির্যাতন ও জঙ্গীবাদমুক্ত সাতক্ষীরা গড়তে নিরলসভাবে কাজ করবেন তিনি। এছাড়া সার্বিক আইন-শৃঙ্খলা রক্ষায় নিষ্ঠার সঙ্গে কাজ করতে চান। তিনি বলেন, সাতক্ষীরাবাসীকে আমার পক্ষ থেকে অগ্রিম শুভেচ্ছা রইলো। আমার বাবা অসুস্থ্য, সুস্থ্য হলে দ্রুত সাতক্ষীরাতে যোগদান করব।

এর আগে তিনি সাতক্ষীরার সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) হিসেবে দায়িত্ব পালন করেন। ২০১৩-১৪ সালের নাশতকা দমনে তিনি উল্লেখযোগ্য ভূমিকা পালন করেন।সাতক্ষীরায় ১৯১৩-১৪ সালে  যখন জামাত-শিবিরের তাণ্ডব চলছিলো সেই সময় তিনি সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার পদে থেকে তিনি কঠোর হস্তে নাশকতাকারীদের দমন করেন।

পরবর্তীতে তিনি ফেনীর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ)  ছিলেন। বর্তমানে বাংলাদেশ পুলিশের বিশেষ শাখা (এসবি) ঢাকার পুলিশ সুপার হিসাবে কর্মরত অবস্থায় তাকে সাতক্ষীরায় পদায়ন করা হয়েছে।

নবাগত পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান ১৯৭৬ সালের ৩০ জুন ঝিনাইদহের গোবিনাথপুরে জন্মগ্রহণ করেন। ১৯৯২ সালে হরিণাকুন্ডু পিএনহাই স্কুল থেকে এসএসসি ও ১৯৯৯ সালে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে আন্তর্জাতিক সম্পর্ক বিভাগে এমএসএস ডিগ্রি লাভ করেন।২৫ তম বিসিএস এঁর মাধ্যমে তিনি সহকারী পুলিশ সুপার হিসাবে বাংলাদেশ পুলিশে যোগদান করেন।

নবাগত এসপি কাজী মনিরুজ্জামান শিক্ষা মন্ত্রণালয়ের উপসচিব আ ন ম তরিকুল ইসলামের চাচাতো ভাই হন। শিক্ষা মন্ত্রণালয়ের উপসচিব আ ন ম তরিকুল ইসলাম তাঁর ব্যক্তিগত ফেইজবুক আইডির মাধ্যমে সাতক্ষীরার নবাগত পুলিশ সুপার মীর মনিরুজ্জামান কে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে স্টাটাস দিয়েছেন।

-প্রেস বিঞ্জপ্তি।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন