খুলনা জেলা পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 182 দর্শন

 

খুলানা জেলা পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।গতকাল  ৪ আগস্ট/২০২২ খ্রিঃ তারিখে খুলনার পুলিশ সুপার  মোহাম্মদ মাহবুব হাসান বিপিএম এঁর সভাপতিত্বে খুলনা জেলা পুলিশের জুলাই/২০২২ খ্রি. মাসের মাসিক অপরাধ পর্যালোচনা সভা ভার্চুয়ালি অনুষ্ঠিত হয়।

সভায় জেলার অপরাধ পরিসংখ্যান, আইন-শৃঙ্খলা পরিস্থিতি, অপরাধ নিবারণ, মামলা রুজু ও নিষ্পত্তি পর্যালোচনা এবং গুরুত্বপূর্ণ ও চাঞ্চল্যকর মামলা সমূহের তদন্তের অগ্রগতি আলোচনা করে আইন-শৃঙ্খলা তথা অপরাধ পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে সংশ্লিষ্ট সকলকে বিভিন্ন ধরনের গুরুত্বপূর্ণ দিক-নির্দেশনা প্রদান করা হয়।

সভায জুলাই/ ২০২২ মাসে বিভিন্ন ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদান এবং জননিরাপত্তা বিধানসহ আইন-শৃংখলা রক্ষায় প্রশংসনীয় ভূমিকা রাখায় ইন্সপেক্টর ক্যাটাগরিতে  আহসান উল্লাহ চৌধুরী, অফিসার ইনচার্জ, দিঘলিয়া থানা; সাব-ইন্সপেক্টর ক্যাটাগরিতে এসআই(নিঃ)/ মোঃ আজিজ মাহমুদ, দিঘলিয়া থানা; সার্জেন্ট/টিএসআই ক্যাটাগরিতে টিএসআই/ আব্দুল মান্নান এবং এএসআই(নিঃ) ক্যাটাগরিতে এএসআই(নিঃ)/ শাহজাহান আলী, কয়রা থানা; বেস্ট অফিসার হিসেবে নির্বাচিত হওয়ায় সম্মাননা স্মারক, সনদপত্র এবং নগদ অর্থ প্রদানের মাধ্যমে পুরষ্কৃত করা হয়।সভায় অতিরিক্ত পুলিশ সুপার ডিএসবি সহ বি সার্কেল ও সি সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপারগণ উপস্থিত ছিলেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন