সাতক্ষীরায় ডিবি পুলিশের অভিযানে ১২ বোতল ফেন্সিডিল সহ ফুলমতি বেগম আটক

দ্বারা zime
০ মন্তব্য 190 দর্শন

 

সাতক্ষীরা জেলা ডিবি পুলিশ অফিযান চালিয়ে ১২ বোতল ফেন্সিডিল সহ এক নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে।আটককৃত মাদক ব্যবসায়ীর নাম ফুলমতি বেগম (৩১)।সে বিনেরপোতা র মৃত আব্দুল মালেকের স্ত্রী।

ডিবি পুলিশ জানায়, সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার)এঁর দিক নির্দেশনা মোতাবেক অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন মো:আফজাল হোসেনের তত্বাবধানে জেলা ডিবির অফিসার ইনচার্জ ইয়াছিন আলম চৌধুরীর নেতৃত্বে এসআই/ তন্ময় কুমার দেবনাথ , এএসআই/মোঃ নাসির উদ্দিন, কং/৯০৭ আল মামুন, নারী কং/৭৭৫ আলেয়া ও নারী কং/৭৯৭ লিমা খাতুন কর্তৃক ইং ২৭.০১.২০২১তারিখ ১৭.৩৫ ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আসামী মোসা: ফুলমতি বেগম (৩৫). স্বামী – মৃত আ: মালেক ,গ্রাম-বিনেরপোতা, থানা ও জেলা-সাতক্ষীরা কে ১২ বোতল ফেনসিডিলসহ অত্র জেলার পাটকেলঘাটা থানাধীন বিনেরপোতা ব্রীজের পূর্ব পাশে জনৈক মামুন কবীরের ট্রান্সপোটের দোকানের সামনে থেকে সাতক্ষীরা টু পাটকেলঘাটা পাকা রাস্তার উপর থেকে আটক করে।

আটককের বিষয়টি নিশ্চিত করে জেলা ডিবির ওসি ইয়াছিন আলম চৌধুরী জানান এবিষয়ে ডিবি পুলিশ বাদী হয়ে আটককৃত আসামীর নামে সাতক্ষীরা থানায় মামলা রুজু করেছে। তিনি আরো জানান আটককৃত আসামীকে বিঞ্জ আদালতে সোপর্দ করা হয়েছে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন