সাতক্ষীরায় ডিবি পুলিশের অভিযানে ট্রাক ভর্ত্তি ৬৮০ বোতল ফেন্সিডিল উদ্ধার।।

দ্বারা zime
০ মন্তব্য 409 দর্শন

 

 বৈধপথে এবার ভারত থেকে আসা সিরামিক কেমিক্যালের ভেতর মিললো  ৬৮০ বোতল ফেনসিডিল।যেটা উদ্ধার করতে সক্ষম হয়েছে সাতক্ষীরার ডিটেকটিভ ব্রাঞ্চ(ডিবি পুলিশ)।

সূত্র জানায়,  বৈধভাবে ভারত থেকে আসা সিরামিকের কেমিক্যালের ভেতরে চোরাপথে আসা ৬৮০ বোতল ফেনসিডিলসহ একটি ট্রাক (যশোর-ট ১১- ১৬ ৫৩) আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ ডিবির একাটি দল। শনিবার ভোররাতে সাতক্ষীরার বিনেরপোতা বাইপাস সড়কে এ আটকের ঘটনা ঘটে । এ সময় কাউকে আটক করতে পারেনি পুলিশ।

এ ব্যাপারে গোয়েন্দা পুলিশের পরিদর্শক হারান চন্দ্র পাল জানান, ভোমরা পোট এলাকা থেকে বড় একাটি ফেনসিডিলের চালান ঢাকায় পাচার করা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে লাবসা বাইপাস সড়কে আমরা ট্রাকটিকে সিগনাল দিলে চলক দ্রুত গতিতে পালানোর চেষ্টা করে। ট্রকটিকে ধওয়া করলে চালক ও হেলপার ট্রাকটি বিনেরপোতা বাইপাস সড়কে ফেলে রেখে পালিয়ে যায়।

পরে ট্রাক তল্লাশি করে সিরামিক কেমিক্যালের ভেতরে থাকা চারটি বস্তায় ৬৮০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। ফেনসিডিল গুলো ভোমরা পোট এলাকা থেকে ঢাকায় নিয়ে যাওয়া হচ্ছিলো। তিনি আরো জানান,জেলা পুলিশ সুপার মো:সাজ্জাদুর রহমান বিপিএম এঁর দিক নির্দেশনায় ও গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ জনাব আলী আহম্মেদ হাশমীর সার্বিক তত্বাবধানে মাদক বিরোধী এ সফল অভিযানে অংশ নেয় ডিবির পরিদর্শক চন্দ্র পাল,সাব-ইন্সপেক্টর হাফিজুর রহমান,সাব-ইন্সপেক্টর ফারুক,সহকারি সাব-ইন্সপেক্টর আবু হানিফ,সহকারি সাব-ইন্সপেক্টর মনিরুজ্জামান সহ সঙ্গীয় ফোর্স।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন