সাতক্ষীরায় দুই দলের সন্ত্রাসীদের মধ্যে বন্দুকযুদ্ধে ডাকাত অহেদ আলী গাজী নিহত।।

দ্বারা zime
০ মন্তব্য 468 দর্শন

 

সাতক্ষীরায় সন্ত্রাসীদের মধ্যে বন্দুকযুদ্ধে অহেদ আলী গাজী (৪৫) নামে এক ডাকাত নিহত হয়েছেন। এ সময় ঘটনাস্থল থেকে পুলিশ একটি ওয়ান শ্যুটার গান, দুই রাউন্ড গুলি ও একটি বড় ছোরা উদ্ধার করেছে।

বৃহস্পতিবার (২৬ মার্চ) দিবাগত রাত ২টার দিকে সদর উপজেলার ধুলিহরে এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। নিহত অহেদ আলী গাজী ধুলিহরের তমালতলার মৃত নবাত আলী গাজীর ছেলে। পুলিশের দাবি, রাত ২টার দিকে ধুলিহরের দাউদ মাস্টারের আম বাগানে
সন্ত্রাসীদের দুটি গ্রুপ ব্যাপক গোলাগুলিতে লিপ্ত হয়। গুলির শব্দ পেয়ে পুলিশের টহল পার্টি এগিয়ে গেলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। এসময় পুলিশ ঘটনাস্থলে অহেদ আলী গাজীর লাশ পড়ে থাকতে দেখে। একই সাথে ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটার গান, দুই রাউন্ড গুলি ও একটি বড় ছোরা উদ্ধার হয়। পরে তার লাশ উদ্ধার করে সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান ঘটনাটি নিশ্চিত করে বলেন, সন্ত্রাসী দুই গ্রুপের গোলাগুলিতে ওয়াহেদ আলী গুলিবিদ্ধ হয়ে নিহত হয়েছে। ঘটনাস্থল থেকে তিন জোড়া স্যান্ডেল, দুই রাউন্ড গুলি, ওয়ান সুটারগান উদ্ধার করা হয়েছে।  অহেদ আলী গাজী একজন নাম করা ডাকাত। তার বিরুদ্ধে ২০১৩ সালে ছাত্রলীগ নেতা মামুন, আ’লীগ নেতা নজরুল ও কবীর হত্যা মামলাসহ অন্তত ৬টি মামলা রয়েছে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন