করোনা ভাইরাস প্রতিরোধে ঝিনাইদহ জেলা পুলিশের নানা কার্যক্রম

দ্বারা zime
০ মন্তব্য 209 দর্শন

 

ঝিনাইদহ জেলা পুলিশ করেনা প্রতিরোধে শহরের বিভিন্ন স্থানে মাস্ক ও ডেটোল সাবান বিতরণ করেছে।বৃহস্পতিবার ঝিনাইদহের গ্রাম অঞ্চলে চলাচল রত ভ্যান আলা, দিনমজুর,ভিক্ষুক ও পথ শিশু দের মাঝে মাস্ক ও সাবান বিতরণ করেন ঝিনাইদহের পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান পিপিএম।

মাস্ক বিতরণ কালে পুলিশ সুপার তাদের কে করোনা প্রতিরোধে সচেতনতা মুলক লিফলেট বিতরণ করেন।এর আগে ঝিনাইদহ জেলা পুলিশ লাইন্সের ড্রিলসেডে সকল থানার অফিসার ইনচার্জ দের মাঝে মাস্ক,সাবান ও হ্যান্ড স্যানিটাইজার প্রদান করেন পুলিশ সুপার মোঃ  হাসানুজ্জামান।

অপর দিকে পুলিশ সুপারের দিক নির্দেশনা মোতাবেক বৃহস্পতিবার (২৬ মার্চ) সকালে পুলিশ শহরের পোস্ট অফিস মোড়, পায়রা চত্তর, হাট খোলা, হামদহসহ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মানুষকে ঘরে ফেরার আহবান জানান।তাছাড়া ঝিনাইদহে করোনা আক্রান্ত ব্যক্তিদের সহযোগিতা করার জন্য ঝিনাইদহ জেলা পুলিশের পক্ষ থেকে কুইক রেসপন্স টিম গঠন করা হয়েছে। এ টিম করোনা ভাইরাস আক্রান্ত ব্যক্তিদের সহযোগিতা করার জন্য সর্বত্র প্রস্তুত রয়েছে।

ঝিনাইদহের পুলিশ সুপার জানান, করোনা নিয়ে আতঙ্কের কিছু নেই। সকলকে সচেতন হয়ে কাজ করতে হবে। সচেতনতায় সমাজ, দেশকে করোনা থেকে মুক্ত করার প্রত্যয় নিয়ে পুলিশ অভিযানে নেমেছে।

জেলা পুলিশের নির্দেশে বৃহস্পতিবার সকাল থেকে থানা ও ডিবি পুলিশ করোনা প্রতিরোধে মানুষকে সচেতন করতে যৌথ অভিযান চালায়। যারা অনেকে একত্রিত হয়ে জড়ো হয়ে রয়েছে তাদেরকে বিচ্ছিন্ন করে ঘরে ফেরার আহবান জানানো হচ্ছে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন