সাতক্ষীরায় ফিরে শতশত মানুষের শুভেচ্ছা আর ভালবাসায় সিক্ত হলেন এমপি রবি।।

দ্বারা zime
০ মন্তব্য 208 দর্শন

 

মাহফিজুল আককাস:হাজারো মানুষের ফুলের শুভেচ্ছা উচ্ছ্বাস, ভালবাসা আর অভিনন্দনে সিক্ত হলেন সাতক্ষীরা সদর আসনে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে পুনরায় নির্বাচিত সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য গণমানুষের প্রাণের নেতা বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি । বৃহস্পতিবার (১০ জানুয়ারী) যশোর বিমানবন্দর থেকে এবং সদর নির্বাচনী এলাকা ঝাউডাঙ্গা থেকে সাতক্ষীরার মুনজিতপুরস্থ মীর মহল পর্যন্ত রাস্তার দু’পাশে দাঁড়িয়ে অভিবাদন জানান তারা।

অভিবাদন ও ফুলের শুভেচ্ছায় উপস্থিত ছিলেন হাজার হাজার  সাধারণ মানুষ ও দলীয় নেতা কর্মী। এসময় এমপি রবি বলেন, ‘আমি সাতক্ষীরার মানুষের শ্রদ্ধা ও ভালবাসায় অনেক ঋণী হয়ে গেলাম। মানুষের এই ভালবাসার প্রতিদান দিতে সাতক্ষীরার উন্নয়নে নিরলসভাবে কাজ করবো। আমার সদর নির্বাচনী এলাকার মানুষের সুখে দুঃখে আমি সারা জীবন কাজ করে যাবো।’

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ইভিএম ভোটিং এ বিপুল ভোটে সাতক্ষীরা সদর আসনে বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি এমপি নির্বাচিত হওয়ার পর শপথ নিয়ে সাতক্ষীরায় আসছেন। সেকারনে উদ্বেলিত নেতাকর্মীদের অপেক্ষা এক নজর এমপি রবিকে দেখা। আনন্দে উদ্বেলিত নেতা কর্মীসহ সাধারণ মানুষ।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন