সাতক্ষীরায় বিজিবির অভিযানে ৩০ ভরি স্বর্ণ সহ চোরাকারবারি গ্রেপ্তার

দ্বারা zime
০ মন্তব্য 377 দর্শন

 

সাতক্ষীরায় ৩৩ বিজিবি ব্যাটালিয়নের সদস্যরা অভিযান চালিয়ে ২২ লক্ষ ৫০ হাজার টাকা মূল্যের ৩টি (ওজন ৩০ ভরি) সোনার বারসহ মো: সাহেব আলী (৪৫) নামের এক ব্যক্তিকে আটক করেছেন। আটক সাহেব আলী সাতক্ষীরা সদর উপজেলার ভাদড়া গ্রামের মৃত শহর আলীর ছেলে।

বিজিবির দেওয়া তথ্যমতে, ৮ ডিসেম্বর বিকাল পৌনে ৩টার দিকে বৈকারী বিওপি’র টহল কমান্ডার ল্যান্স নায়েক মো: সাহিদুল ইসলামের নেতৃত্বে একটি টহল দল অভিযান চালিয়ে মেইন পিলার ৯ হতে আনুমানিক ৩ কিলোমিটার বাংলাদেশের অভ্যন্তরে সাতক্ষীরা সদর থানাধীন কুশখালী ইউনিয়নের ছয়কুরো নামক স্থান থেকে ৩টি সোনার বার (ওজন ৩০ ভরি)সহ সাহেব আলীকে আটক করা হয়। তবে এ সময় স্বর্ণ চোরাচালানের সাথে জড়িত কুশখালির দিনবন্ধু সরকারের ছেলে সুব্রত কুমার সরকার (৩২) দ্রæত পালিয়ে যায়। আটককৃত সাহেব আলীকে সাতক্ষীরা সদর থানায় সোপর্দ করা হয়েছে। সূত্রমতে, চোরাবারি চক্র উক্ত সোনা প্রতিবেশি দেশে পাচার করার অপেক্ষায় ছিল। পাচারের ঠিক প্রাক্কালে গোপন সংবাদের ভিত্তিতে বিজিবি সোনার বার উদ্ধার করে এবং একজনকে আটক করে।

এ বিষয়ে ৩৩ বিজিবির অধিনায়ক লে: কর্নেল মোহাম্মদ আল-মাহমুদ-পিএসসি বলেন, সাতক্ষীরা ব্যাটালিয়নের সকল সদস্য জেলার সীমান্ত সুরক্ষা এবং চোরাচালান দমনে দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ। বাংলাদেশের অর্থনৈতিক অবকাঠামো রক্ষার্থে চোরাচালান এবং মাদক দ্রব্য নির্মূল করাই সাতক্ষীরা ব্যাটালিয়নের মূল লক্ষ্য। সাতক্ষীরা ব্যাটালিয়ন ৩৩ বিজিবি’র দায়িত্বপূর্ণ এলাকায় চোরাচালান প্রতিরোধের নিমিত্তে কঠোর নজরদারী এবং আভিযানিক কর্মকান্ড অব্যাহত রয়েছে বলে তিনি জানান। 





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন