সাতক্ষীরা হতে ইজিবাইক চোর চক্রের ০১ সদস্যকে ইজিবাইক সহ আটক করেছে র‌্যাব-৬

দ্বারা zime
০ মন্তব্য 559 দর্শন

 

সাতক্ষীরা হতে ইজিবাইক চোর চক্রের ০১ সদস্যকে ইজিবাইকসহ গ্রেফতার করেছে র‌্যাব-৬।

র‌্যাব জানায়, র‌্যাব-৬ (সাতক্ষীরা ক্যাম্প) এর একটি চৌকশ আভিযানিক দল গোয়েন্দা তথ্যের মাধ্যমে জানতে পারে গত ইং ০৪/১১/২০২১ তারিখ দুপুর অনুমান ১৬.০০ ঘটিকার সাতক্ষীরা জেলার কলারোয়া থানাধীন জনৈক মোঃ মশিয়ার সরদার (৩৭), পিতা- মোঃ দুলু সরদার, মাতা- আছিয়া খাতুন, সাং- কলাটুপি, ইউপি- কুশোডাঙ্গা, থানা- কলারোয়া, জেলা- সাতক্ষীরা এর ০১টি ইজিবাইক তার বাড়ির সামনে হতে অজ্ঞাতনামা চোরেরা চুরি করে নিয়ে যায়।

উক্ত ইজিবাইক উদ্ধার সহ ঘটনার সাথে জড়িত অজ্ঞাতনামা চোরদের গ্রেফতার করতে র‌্যাব-৬ (সাতক্ষীরা ক্যাম্প) এর একটি আভিযানিক দল গোয়েন্দা তৎপরতা অব্যাহত রাখে। এরই প্রেক্ষিতে ০৭ ডিসেম্বর ২০২১ তারিখ বিকাল অনুমান ১৬.৪০ ঘটিকার সময় র‌্যাব-৬ (সাতক্ষীরা ক্যাম্প) এর একটি চৌকশ আভিযানিক দল গোয়েন্দা তথ্যের মাধ্যমে সাতক্ষীরা জেলার কলারোয়া থানাধীন হেলাতলা ইউনিয়নের রঘুনাথপুর গ্রামস্থ কাজিরহাট ইট ভাটারমোড় পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে চোরচক্রের সদস্য ১। সায়েদ আলী (৫৫), পিতা- মৃত কাদের বাক্স, মাতা- মৃত সামেত্তবান, সাং- কুশোডাংগা, ওয়ার্ড নং ১০, থানা- কলারোয়া, জেলা- সাতক্ষীরাকে গ্রেফতার করতে সক্ষম হয়। 

এ সময় উপস্থিত সাক্ষিদের সামনে গ্রেফতারকৃত আসামী সায়েদ আলী (৫৫) এর হেফাজত হতে ০১টি ইজিবাইক (চুরি যাওয়া), ০২টি সিমকার্ডসহ ০১টি মোবাইল ফোন ও নগদ ১২০০/- ( এক হাজার দুইশত) টাকা উদ্ধার পূর্বক জব্দ করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী সায়েদ আলী (৫৫) স্বীকার করে যে, সাতক্ষীরাসহ আশপাশ এলাকায় দীর্ঘদিন যাবৎ অটো ইজিবাইক/মোটরসাইকেল চুরির সাথে জড়িত।

র‌্যাব-৬ খুলনা সদর দপ্তরের মিডিয়া সেল জানায়, গ্রেফতারকৃত আসামীকে সাতক্ষীরা জেলার কলারোয়া থানায় হস্তান্তর করতঃ তার বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে। 





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন