সাতক্ষীরা আহ্ছানিয়া মিশনের কার্যনির্বাহী কমিটি গঠন

দ্বারা zime
০ মন্তব্য 148 দর্শন

 

সাতক্ষীরা আহ্ছানিয়া মিশনের কার্যনির্বাহী কমিটি গঠন

শেখ তহিদুর রহমান ডাবলু, গোলাম মোস্তফা ও মামুনুর রশীদ সহ-সভাপতি ও মোস্তাফিজুর রহমান উজ্জল সম্পাদক মনোনীত

সাতক্ষীরা আহ্ছানিয়া মিশনের কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। বৈশ্বিক মহামারি করোনা পরিস্থিতির কারনে দেশের বর্তমান প্রেক্ষাপট বিবেচনা করে সাবেক স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী সাতক্ষীরা-৩ আসনের সংসদ সদস্য, নলতা কেন্দ্রীয় আহ্ছানিয়া মিশনের সভাপতি ডা. আ ফ ম রুহুল হক, সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি এবং সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সভাপতি ও নলতা কেন্দ্রীয় আহ্ছানিয়া মিশনের সিনিয়র সহ-সভাপতি মনসুর আহমেদ এর সাথে পরামর্শক্রমে জেলা প্রশাসক ও সাতক্ষীরা আহ্ছানিয়া মিশনের সভাপতি এস এম মোস্তফা কামাল ২জুন ২৪ সদস্য বিশিষ্ট এ কমিটির অনুমোদন করেন। এই কমিটি আগামী দুই বছরের জন্য দায়িত্ব পালন করবেন।

কমিটিতে শেখ তহিদুর রহমান (ডাবলু), আলহাজ্জ মো. গোলাম মোস্তফা ও আলহাজ্জ শেখ মামুনার রশীদকে সহ-সভাপতি, মোস্তাফিজুর রহমান উজ্জলকে সাধারণ সম্পাদক, মোহাম্মাদ আবুল কাসেমকে যুগ্ম সম্পাদক, অধ্যক্ষ হাফিজুল আলমাহমুদ রিটুকে সহ-সম্পাদক, আলহাজ্জ মো. আব্দুল হামিদকে কোষাধ্যক্ষ মনোনীত করা হয়েছে। এছাড়া আলহাজ্জ মো. আব্দুর রাজ্জাক, আলহাজ্জ ফজলুর রহমান, আলহাজ্জ কাজী মুহাম্মদ অলিউল্লাহ, আলহাজ্জ সৈয়দ মাহমুদ পাপা, আলহাজ্জ মো. আব্দুল খালেক, আলহাজ্জ মো. লুৎফর রহমান, এড. সিরাজুল ইসলাম, আলহাজ্জ মো. আবু দাউদ, আলহাজ্জ ডা. এ এফ এম একরামুল হক, ডা. মিজানুর রহমান, হাসিবুর রহমান রনি, আব্দুল আলিম, আজহারুল ইসলাম পুটু, জুলফিকার হায়দার সাগর, সিদ্দিকুর রহমান, আলহাজ্জ ফজর আলী ও কাজী আসাদুল হক টুটুলকে কার্যনির্বাহী সদস্য হিসেবে মনোনীত করা হয়েছে।

পূর্বের কমিটির মেয়াদ শেষ হওয়ার সাথে সাথে অত্র কমিটি দায়িত্ব পালন শুরু করবে বলে জানানো হয়েছে। এর আগে সাতক্ষীরা আহ্ছানিয়া মিশনের কার্যনির্বাহী কমিটির সভায় কমিটির মেয়াদ শেষ হওয়ার বিষয়টি উত্থাপিত হলে বর্তমান প্রেক্ষাপটের কথা বিবেচনা করে প্রতিষ্ঠানের সভাপতি ও জেলা প্রশাসক এস এম মোস্তফা কামাল গঠনতন্ত্র মোতাবেক নিজ ক্ষমতাবলে সংশ্লিষ্টদের সাথে আলাপ আলোচনা করে এই কমিটি ঘোষনা করেন।

০৬.০৬.২০২০





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন